বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২ | স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২

বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২

0 300

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২ : বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ২০-১২-২০২১ তারিখের ৪৬.০০.০০০০.০১৮.১১. ০০২.১৭.১৩৪ নং স্মারকমূলে প্রদত্ত ছাড়পত্র মােতাবেক বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ সচিব পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ -এর লক্ষ্যে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরমে দরখাস্তের আহবান জানিয়েছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব
পদসংখ্যা: ০৫ জন
শিক্ষাগত ও অন্যান্য যােগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রী ।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০/-টাকা।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ আবেদনের শর্তাবলী 

আবেদন ফি: আবেদনপত্রের সাথে জেলা প্রশাসক, বাগেরহাট বরাবরে ইস্যুকৃত যে কোন তফসিলি বাণিজ্যিক ব্যাংক থেকে ৫০০/= (পাঁচশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযােগ্য) সং?ক্ত করতে হবে। ট্রেজারি চালান বা পােস্টাল অর্ডার গ্রহণযােগ্য নয়।

বাগেরহাট স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২

আবেদন শুরু ও আবেদন ফরম জমাদাদের শেষ সময়সীমা:  আগামী ০৯-০১-২০২২ খ্রিস্টাব্দ তারিখ থেকে ০৩.০২.২০২২ খ্রিস্টাব্দ তারিখ অফিস চলাকালীন ছুটির দিন ব্যতীত) ডাকযােগে জেলা প্রশাসক, বাগেরহাট বরাবর পৌছাতে হবে। সরাসরি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রেরিত কোন আবেদন গ্রহণ করা হবে না।

বয়সসীমা: আগামী ০৩.০২.২০২২ খ্রিস্টাব্দ তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধাশহীদ মুক্তিযােদ্ধার
সন্তানপােষ্যদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়। বিধি মােতাবেক নিয়ােগ প্রাপ্তদের সরকার কর্তৃক নির্ধারিত হারে বেতন প্রদান করা হবে।

বাগেরহাট জেলার ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ ২০২২

আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজপত্র সংযুক্ত করতে হবে : সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি এবং সদ্য তােলা ০৩(তিন) কপি পাসপাের্ট আকারের রঙিন ছবি। ( প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সীল দ্বারা সত্যায়িত)।  সংশ্লিষ্ট পৌরসভার মেয়রইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ ও জন্ম নিবন্ধন সনদ। ডাকযােগে ইন্টারভিউ কার্ড প্রেরণের লক্ষ্যে নিজের নাম ঠিকানা সম্বলিত প্রার্থী যে ঠিকানায় প্রবেশপত্র পেতে চান) ৯”x৪” সাইজের ফেরত খাম ১০(দশ) টাকার অব্যবহৃত ডাকটিকেটসহ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। নিয়ােগপ্রাপ্ত প্রার্থীকে বাগেরহাট জেলার যে কোন ইউনিয়ন পরিষদে পদায়নবদলি করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

আবেদনের ঠিকানা: প্রার্থীকে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও বাগেরহাট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে ।  প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। উক্ত আবেদন ফরম ৩নপ্রশাসন মন্ত্রণালয়ের WWW.mopa.gov.bd ওয়েবসাইট অথবা জেলা প্রশাসক, বাগেরহাট এর www.bagerhat.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

সাতক্ষীরাবাসীর সরকারি চাকরির সুযোগ, পদসংখ্যা ০৪টি

Source দৈনিক জনকন্ঠ
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম