The news is by your side.

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডে চাকরি, আবেদন ফি ১৫০০ টাকা

1

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২২ : বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারি এ প্রতিষ্ঠানে ‘ম্যানেজার (অডিট)’ পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহীদের সরাসরি অথবা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২২

পদের নাম: ম্যানেজার (অডিট)
পদের সংখ্যা: ১
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স/অ্যাকাউন্টিংয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা বিবিএ ও এমবিএ (ফাইন্যান্স/অ্যাকাউন্টিং) ডিগ্রি থাকতে হবে। সিএ/সিএমএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ২০২২ সালের ২৯ জুলাই সর্বোচ্চ ৪২ বছর।
বেতন ও সুযোগ–সুবিধা: ৯৭ হাজার ৩৭০ টাকা। বাসাভাড়া, চিকিৎসা ভাতা, উৎসব বোনাস, গ্রাচ্যুইটিসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী ফ্রিঞ্জ বেনিফিট ও ভাতা দেওয়া হবে।

আবেদন ফি: বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডের অনুকূলে ১৫০০ টাকা পে–অর্ডার করতে হবে। পে–অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন পদ্ধতিঃ বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড ‘ম্যানেজার (অডিট)’ পদে যোগদানে আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রসহ (কভার লেটার) পূর্ণাঙ্গ সিভি সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সব সনদ, প্রশিক্ষণ ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের কপি ও তিন কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ-সংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবলিংকে প্রবেশ করে জানা যাবে ।

আবেদনের ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল–৫), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা–১২১৫।

আবেদনের সময়সীমা: ২০ জুলাই ২০২২ তারিখ ।

See also  বগুড়া উপজেলা পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bogra Poribar Porikolpona Job 2022
1 Comment
  1. […] বৈশ্বিক মান মেনে অত্যাধুনিক উত্পাদন কারখানায় উত্পাদিত হয়। GPL গর্বের সাথে ৪০ টিরও […]

Leave A Reply

Your email address will not be published.