The news is by your side.

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরি

0

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ : বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে নিম্নবর্ণিত কর্মকর্তার শূন্য পদসমূহে বিধি মােতাবেক প্রদেয় অন্যান্য ভাতাদিসহ পদের বিপরীতে উল্লিখিত জাতীয় বেতনস্কেলে নিয়ােগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান জানিয়ে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ প্রকাশ করেছে।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

পদের নাম, পদের সংখ্যা বিভাগ, বিভাগ, বেতনস্কেল ও আবেদনের বিস্তারিত তথ্য এই পোষ্টে উল্লেখ্য করা হয়েছে । বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে যোগ্য ও আগ্রহীদের পছন্দের পদের পাশে দেয়া আবেদন যোগ্যতা যাচাই করে আবেদন করতে উৎসাহিত করা হলো।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

Bangladesh Open University Job Circular 2022

গত ০৮/০৩/২০২১ তারিখের বাউবি/প্রশা/নি-৮(১৯)/৯৬/পার্ট-৩/১০৭০ সংখ্যক স্মারকে ১২/০৩/২০২১ তারিখে দৈনিক প্রথম আলাে পত্রিকায় প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে ক্রমিক নং-০৩, ০৬, ০৭, ০৯, ১১, ১৩, ১৬, ১৭, ১৯, ২০, ২২, ২৪, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১-এ উল্লেখিত পদসমূহে যাঁরা আবেদন করেছিলেন তাদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নেই। প্রাপ্ত আবেদনপত্রসমূহ প্রাথমিক বাছাইয়ের পর উপযুক্ত প্রার্থীদের প্রার্থিত পদে নিয়ােগের জন্য তিন পর্যায়ে পরীক্ষা অনুষ্ঠিত হবে: (১) লিখিত পরীক্ষা; লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের জন্য (২) কম্পিউটার লিটারেসি টেস্ট (বিজ্ঞাপিত পদের কাজের প্রকৃতি অনুযায়ী) এবং প্রাগুক্ত উভয় পরীক্ষায় উত্তীর্ণদের জন্য (৩) মৌখিক পরীক্ষা। আবেদনের শেষ তারিখ: ৩১-০৭-২০২২ অফিস চলাকালীন সময়। বিস্তারিত তথ্যের জন্য বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.bou.ac.bd) দেখুন।

See also  ব্র্যাক ব্যাংক লিমিটেডে 'অ্যাসোসিয়েট ম্যানেজার' পদে চাকরি
Leave A Reply

Your email address will not be published.