সেরা জবস
সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা

বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | সরকারি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ তাঁত বাের্ড বস্ত্র ও পাট মন্ত্রণালয় - www.bhb.gov.bd

2 5,415

বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি একজন দক্ষ ড্রাইভার? আপনি কি ড্রাইভার পদে সরকারি চাকরি খুঁজচ্ছেন । তাহলে এই জবস পোষ্টটি আপনার জন্যই, কারন ড্রাইভার পদে সরকারি চাকরির নিয়োগ প্রকাশ করেছে বাংলাদেশ তাঁত বাের্ড বস্ত্র ও পাট মন্ত্রণালয় । বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে দুই জন ড্রাইভারকে নিয়োগ দিতে এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তাঁত বাের্ড বস্ত্র ও পাট মন্ত্রণালয় । আগ্রহ ও যোগ্যতা থাকলে আজই সরকারি ড্রাইভার পদে চাকরিতে আবেদন করুন ।

ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : ড্রাইভার পদে চাকরি দিবে, BCOURIER বেতন ১৪,০০০ টাকা

বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ড্রাইভার
পদের সংখ্যা: ০২টি
শিক্ষা যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণি পাস ও কমপক্ষে ০৩ বৎসরের অভিজ্ঞতাসহ বৈধ লাইসেন্সধারী প্রার্থীগণ আবেদন করতে পারবেন।
বয়স: ১৮-৩০ বছর
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০/-টাকা (গ্রেড-১৬)

সরকারি ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বয়সসীমা: সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ১৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখে বয়স ১৮ হতে ৩০ বছর এবং বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ ২০২২

আবেদন ফরম সংগ্রহ: প্রার্থীদের সরকার কর্তৃক নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম বাংলাদেশ তাঁত বাের্ডের ওয়েবসাইট www.bhb.gov.bd হতে সংগ্রহ করা যাবে। উক্ত ওয়েবসাইটে প্রবেশপত্রের একটি নমুনা সংযুক্ত করা হয়েছে। প্রার্থীদেরকে প্রবেশপত্রের ০২ (দুই) কপি যথাযথভাবে পূরণপূর্বক আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। প্রার্থীর সদ্য তােলা পাসপাের্ট সাইজের ০৩ (তিন) কপি রঙিন ছবি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আবেদন ফরম নিজ হাতে লিখতে হবে।

আবেদন ফি: বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়ােগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদের ক্ষেত্রে পরীক্ষার ফি বাবদ (অফেরতযােগ্য) ১০০/-(একশত) টাকা চেয়ারম্যান, বাংলাদেশ তাঁত বাের্ড এর অনুকূলে জমার স্বপক্ষে ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযােজন করতে হবে।

সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের ঠিকানা: আবেদনপত্র আগামী ১৩ ফেব্রুয়ারি ২০২২ খ্রিঃ তারিখ বিকাল ০৫:০০ টার মধ্যে অফিস চলাকালীন সময়ে চেয়ারম্যান, বাংলাদেশ তাঁত বাের্ড, বিটিএমসি ভবন (৫ম তলা), ৭-৯ কাওরান বাজার, ঢাকা-১২১৫ বরাবর রেজিস্টার্ড ডাকযােগে/সরাসরি পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা: ১৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখ

ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আজকের ডিল ‘ড্রাইভার’ পদে ১০ জনকে চাকরি দিবে

Leave A Reply

Your email address will not be published.

x