The news is by your side.

বসুন্ধরা গ্রুপে ‘সহকারী এক্সিকিউটিভ’ পদে চাকরি

Executive/ Asst. Executive (Accounts & Finance), Sector- C

0

বসুন্ধরা গ্রুপে নিয়োগ 2022 : শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপে ‘এক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগে লক্ষ্যে বসুন্ধরা গ্রুপে নিয়োগ 2022 প্রকাশ করেছে। আগ্রহীদের আগামী ০২ আগস্ট ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে ।

বসুন্ধরা গ্রুপে নিয়োগ 2022

দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইটে- নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন। Bashundhara Group Job Circular 2022 -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে তবে শেষসময়ের জন্য অপেক্ষো না করে আজই আবেদনের প্রস্তুতি নিন ।

কাজের দায়িত্ব

  • ক্যাশবুক, লেজার, চেক রেজিস্টার, স্টক রেজিস্টার, বেতন, স্থায়ী সম্পদ রেজিস্টার, অগ্রিম রেজিস্টার, ব্যাঙ্ক রিকনসিলিয়েশন, ভাউচার পোস্টিং এবং ডকুমেন্ট চেকিং, দৈনিক এমআইএস প্রস্তুতি ইত্যাদির মতো অ্যাকাউন্ট সম্পর্কিত রেকর্ড এবং নথিগুলি বজায় রাখুন।
  • এলসি ডকুমেন্ট তৈরি, সিএন্ডএফ বিল চেকিং এবং পোস্টিং এ সহায়তা করুন।
  • মাসিক, ত্রৈমাসিক, অর্ধ-বার্ষিক এবং বার্ষিক ফাইন্যান্স এবং অ্যাকাউন্টস রিপোর্ট তৈরি, তৈরি এবং পরিচালনায় সহায়তা করুন।
  • রিপোর্টিং এবং পদ্ধতিগত মানগুলির নির্ভুলতা, সম্পূর্ণতা এবং সামঞ্জস্য নির্ণয় করতে অ্যাকাউন্টিং রেকর্ড, আর্থিক বিবৃতি বা অন্যান্য আর্থিক প্রতিবেদন প্রস্তুত, পরীক্ষা বা বিশ্লেষণ করুন।
  • ঘাটতি নিয়ন্ত্রণ, সদৃশ প্রচেষ্টা, বাড়াবাড়ি, জালিয়াতি, বা কোম্পানির নীতির আইনের সাথে অ-সম্মতি সনাক্ত করতে ডেটা সংগ্রহ এবং বিশ্লেষণের জন্য দায়ী।
  • দৈনন্দিন কোম্পানির আর্থিক এবং অ্যাকাউন্টস অপারেশনে সহায়তা করুন।
  • কোম্পানির ভ্যাট রিটার্ন এবং অন্যান্য প্রয়োজনীয় ভ্যাট আনুষ্ঠানিকতা দাখিল করার জন্য সমস্ত প্রয়োজনীয় নথি প্রস্তুত ও সংকলনের জন্য দায়ী।

Bashundhara Group Job 2022

প্রতিষ্ঠানের নাম: বসুন্ধরা গ্রুপ
বিভাগের নাম: অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স, সেক্টর-সি
পদের নাম: এক্সিকিউটিভ/অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ
পদের সংখ্যা: নির্ধারিত নয়

See also  ওয়েভ ফাউন্ডেশনে 'এরিয়া ম্যানেজার' পদে চাকরির সুযোগ

শিক্ষা যোগ্যতা: এমবিএ/বিবিএ (অ্যাকাউন্টিং/ফিন্যান্স)/সিএ
অভিজ্ঞতা: কমপক্ষে ০২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী/পুরুষ
কাজের স্থান: ঢাকা (কেরানীগজ্ঞ)

বেতন: আলোচনা সাপেক্ষে ।
সুযোগ সুবিধা: T/A, মোবাইল বিল, গ্র্যাচুইটি, বীমা দুপুরের খাবারের সুবিধা: আংশিক ভর্তুকি বেতন পর্যালোচনা: বার্ষিক উত্সব বোনাস: ০২ কোম্পানির নীতি অনুযায়ী।

Executive/ Asst. Executive (Accounts & Finance), Sector- C

আবেদন পদ্ধতি: আবেদনে ইচ্ছুক যোগ্য ও গ্রহী চাকরি প্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে ।

আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ০২ আগস্ট ২০২২ তারিখ ।

চাকরির খবর ২০২২ : বাংলাদেশের চলমান সরকারি চাকরি, কোম্পানীর চাকরি, ব্যাংক চাকরি, এনজিও চাকরি খবর, নিয়োগ পরিক্ষাসহ সর্বশেষ চাকরির খবর এই লিংকে Chakrir Khobor 2022 প্রবেশ করে জানা যাবে ।

Ajker Chakrir Khobor 2022

Ajker Chakrir Khobor 2022 : আপনি দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইটে চলমান চাকরির খবর, চাকরির নিয়োগ পরীক্ষার সময়সূচী, চাকরির পরীক্ষার ফলাফল বিষয়ে জানতে পাবেন। আমরা প্রতিদিন বিভিন্ন ধরনের চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করি। প্রতিদিন আমরা সরকারি চাকরি, BD Govt Job Circular বেসরকারি চাকরি, এনজিও চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক চাকরি, এনজিও চাকরি, চুক্তিভিত্তিক চাকরি, অস্থায়ী চাকরি, অনলাইন চাকরি, বৈশ্বিক চাকরি ইত্যাদি প্রকাশ করি। তাই সেরাজবস ওয়েবসাইটে প্রকাশিত নিয়োগ তথ্য আপডেটগুলি মিস করবেন না।

Leave A Reply

Your email address will not be published.