প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ ২০২২ | শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট

0 315

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ ২০২২ :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় www.pmeat.gov.bd প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টে রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত পদে সরাসরি নিয়ােগের জন্য পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে দরখাস্তের আহবান জানিয়েছেন।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ ২০২২

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ, পদের নাম, পদের সংখ্যা, বয়সসীমা, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার বিবরন নিচে দেয়া হয়েছে। যে সকল জেলার প্রার্থী।

পদের নাম: হিসাবরক্ষক (গ্রেড-১৩)
পদের সংখ্যা: ০১টি
আবেদন যোগ্যতা: প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ অনুসারে উক্ত পদে চাকরি পেতে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য বিভাগে ২য় শ্রেণির স্নাতক ডিগ্রী বা সমমানের ডিগ্রী। ও কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।
বেতন-স্কেল: ১১০০০-২৬৫৯০/ টাকা
বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর।

নিয়োগ-বিজ্ঞপ্তি – প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট

পদের নাম: ড্রাইভার (গ্রেড-১৬)
পদের সংখ্যা:
আবেদন যোগ্যতা: প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ অনুসারে উক্ত পদে চাকরি পেতে কোনাে স্বীকৃত বাের্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। পারবেন। হালকা গাড়ি চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সেইসাথে বাংলা ও ইংরেজি লিখতে ও পড়তে সক্ষম হতে হবে।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০/ টাকা
বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট ২০২২

আবেদনের নিয়ম: প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত (Prescribed) চাকুরীর আবেদন ফরমে ডাকযোগে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: আবেদনপত্র আগামী ১৬ জানুয়ারী ২০১২ খ্রি: তারিখ রবিবার বিকেল ৫.০০ টার মধ্যে অফিস চলাকালীন সময়ে ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব), প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট, বাড়ি নং-৪৪ (২য় তলা), সড়ক নং-১২/এ, ধানমন্ডি, ঢাকা-১২০৯ বরাবর পৌছাতে হবে।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ

বয়সসীমা: ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানের এবং প্রতিবন্ধী প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়স ৩০ বছর হতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ | University of Dhaka Job Circilar 2022

আবেদন ফি: প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়ােগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদের ক্ষেত্রে পরীক্ষার ফি বাবদ (অফেরতযােগ্য) ১০০/- (একশত) টাকা, ব্যবস্থাপনা পরিচালক, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট এর অনুকূলে জমার স্বপক্ষে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযোজন করতে হবে।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ 2022

শিক্ষা মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট এর ওয়েবসাইট যথাক্রমে www.moedu.gov.bd এবং www.pmeat.gov.bd তে বিজ্ঞপ্তিটি আবেদনের নির্ধারিত ফরমসহ পাওয়া যাবে। উক্ত ওয়েবসাইটসমূহে প্রবেশপত্রের একটি নমুনা সংযুক্ত করা হয়েছে। প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে প্রবেশপত্রের দুই কপি পুরণপূর্বক দাখিল করতে হবে। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট নিয়োগ সংক্রান্ত যে কোনাে বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। সূত্র: প্রতিষ্ঠানের ওয়েবসাইট

চাকরি থেকে আরও: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম