The news is by your side.

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে একাধিক পদে চাকরির সুযোগ

0

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : প্রতিরক্ষা মন্ত্রণালয় দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রতিরক্ষা মন্ত্রণালয়ে জনবল নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি ২০২২ নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। দেশের অনেক বেকার চাকরি প্রত্যাশীগণ – প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২এর অপেক্ষায় ছিলেন। এটি বেকারদের জন্য গুরুত্বপূর্ণ চাকরির খবর। বেকার সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য এটি একটি বড় সুযোগ। আপনি যদি প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২এই চাকরির জন্য আবেদন করতে চান তবে শেষ সময়েরঝ জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন।

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নামপ্রতিরক্ষা মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
পদের সংখ্যা১৫৩টি
আবেদন যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
আবেদন পদ্ধতিdcd.teletalk.com.bd
আবেদনের সময়সীমা০৪ আগস্ট ২০২২
Ministry of Defense Job Circular 2022

Govt Jobs Circular 2022

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পদের নাম, পদের সংখ্যা, শিক্ষাগত যোগ্যতাসহ বিস্তারিত নিয়োগ তথ্য এই ওয়েবলিংকে প্রবেশ করে জানা যাবে।

আবেদন ফি: পদ্ধতিতে যে কোন Teletalk Pre-Paid Mobile নম্বরের মাধ্যমে ২(দুই)টি SMS করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক ০১ হতে ১৬ নম্বর পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ১২ (বারাে) টাকাসহ মােট ১১২- (একশত বারাে) টাকা এবং ক্রমিক ১৭ হতে ২৫ নম্বর পদের পরীক্ষার ফি বাবদ ৫০/- (পঞ্চাশ টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ৬ (ছয়) টাকাসহ মােট ৫৬/- (ছাপান্ন) টাকা অনধিক ৭২ বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীগণ http://dcd.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও নিয়মাবলী http://dcd.teletalk.com.bdwww.dcd.gov.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dcd.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে।

See also  জনশক্তি কর্মসংস্থান ব্যুরো নিচ্ছে, ভাষা প্রশিক্ষক, বেতন ৫০,০০০

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ ২০২২

আবেদন করতে কোনাে সমস্যা হলে যে কোনাে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা যে কোনো অপারেটরের ফোন নম্বর থেকে ০১৫০০-১২১১২১ নম্বর এ কল করতে পারেন। এছাড়া vas.query@teletalk.com.bd ই-মেইলে যােগাযােগ করা যাবে।

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022

আবেদনের সময়সীমা : আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১৪ জুলাই ২০২২ তারিখ সকাল ১০:০০ টা আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদানের শেষ তারিখ ও সময়: ০৪ আগস্ট ২০২২ তারিখ বিকাল ৫.০০ টা ।

Leave A Reply

Your email address will not be published.