পূবালী ব্যাংকে চাকরির সুযোগ, আবেদন অনলাইনে

0 357

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : পূবালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশের অন্যতম প্রধান ব্যাংক, এখন নিয়োগের জন্য উন্মুক্ত। যারা ব্যাংকিং সেক্টরে একটি চ্যালেঞ্জিং এবং ফলপ্রসূ ক্যারিয়ার খুঁজছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। পূবালী ব্যাংক লিমিটেড নিয়োগ প্রক্রিয়া খুবই প্রতিযোগিতামূলক। অতএব, আবেদন করার আগে আপনার সমস্ত প্রয়োজনীয় যোগ্যতা এবং অভিজ্ঞতা রয়েছে তা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ।

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পূবালী ব্যাংক এমন ব্যক্তিদের খুঁজছে যারা অত্যন্ত অনুপ্রাণিত, চমৎকার যোগাযোগ এবং আন্তঃব্যক্তিক দক্ষতা রয়েছে এবং দ্রুত গতির পরিবেশে কাজ করতে সক্ষম। আপনি যদি পূবালী ব্যাংক লিমিটেড-এ একটি পদের জন্য আবেদন করতে আগ্রহী হন, তাহলে আরও তথ্যের জন্য এই আটিক্যালটি মনযোগ সহকারে দেখুন।

পদের নাম: এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ার
পদের সংখ্যা: ১টি
বেতন: পূবালী ব্যাংক লিমিটেডের বেতন স্কেল অনুসারে নিয়মিত বেতন প্রধান করা হবে ।

আবেদন পদ্ধতি: আপনার দক্ষতা এবং যোগ্যতা যাই হোক না কেন, পূবালী ব্যাংক লিমিটেড আপনার জন্য একটি অবস্থান রয়েছে। পূবালী ব্যাংক লিমিটেডের সাথে আজই ব্যাংকিংয়ে আপনার ক্যারিয়ার শুরু করতে আবেদনর প্রস্তুতি নিন । আগ্রহী প্রার্থীদের আবেদন করতে হবে পূবালী ব্যাংকের ক্যারিয়ার–সংক্রান্ত ওয়েবসাইট থেকে। আবেদন করতে পূবালী ব্যাংকের অফিসিয়াল এই ওয়েবলিংকে ক্লিক করুন

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page