The news is by your side.

পায়রা বন্দর কর্তৃপক্ষের একাধিক পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

notices - পায়রা বন্দর কর্তৃপক্ষ

0

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা: পায়রা বন্দর কর্তৃপক্ষের ৯ম, ১০ম, ১১তম, ১৩তম, ১৪তম ও ১৬তম গ্রেড -এর একাধিক পদের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। পায়রা বন্দর কর্তৃপক্ষ লিখিত পরীক্ষা সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে।

চাকরির খবর 2022 থেকে পড়ুনঃবাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি 2022 | Supreme Court Job Circular 2022

পায়রা বন্দর কর্তৃপক্ষ লিখিত পরীক্ষা

পায়রা বন্দর কর্তৃপক্ষ লিখিত পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পায়রা বন্দর কর্তৃপক্ষের ৯টি পদের লিখিত পরীক্ষা ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় পরীক্ষা শুরু। রাজধানীর সিদ্বেশ্বরী গার্লস হাইস্কুল, সিদ্বেশ্বরী গার্লস কলেজ ও অগ্রণী স্কুল অ্যান্ড কলেজে এসব পরীক্ষা নেওয়া হবে।

যেসব পদের পরীক্ষা নেওয়া হবে সেগুলো হলো অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (শিপ অ্যান্ড ইয়ার্ড), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অ্যাকাউন্টস), অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর (অডিট), পারসোনাল সেক্রেটারি, ফার্মাসিস্ট, ট্রাফিক ইন্সপেক্টর, সিনিয়র অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট, অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট ও সিনিয়র আউটডোর ক্লার্ক।

পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইট ও টেলিটকের এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ মিনিট আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষের পরীক্ষার হলে প্রবেশপত্র ছাড়া অন্য কোনো ধরনের কাগজ, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ ও ইলেকট্রনিকস ডিভাইস সঙ্গে আনা যাবে না। প্রার্থীদের কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং অবশ্যই মাস্ক পরে আসতে হবে।

চাকরির খবর 2022 থেকে পড়ুনঃ রংপুর কাস্টমস নিয়োগ ২০২২ | Rangpur Vat Job Circular 2022

See also  পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে ১১ জনের চাকরি
Leave A Reply

Your email address will not be published.