পিজিসিবি বিভিন্ন পদের নিয়োগের ফলাফল প্রকাশ করেছে

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ পরিক্ষার ফলাফল

0 85

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ পরিক্ষার ফলাফল ২০২২: সূত্র নং-২৭.২১.০০০০.২০১.১১.০০২.১৯.৩১৬৬, তারিখঃ ১০ জুন ২০১৯খ্রিঃ এবং সূত্র নং২৭.২১.০০০০.২০১.১১.০০১.২০.৮১৩, তারিখে ০২ ফেব্রুয়ারি ২০২০খ্রিঃ মােতাবেক জারিকৃত বিজ্ঞপ্তির আলােকে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিঃ-এ টেকনিক্যাল এ্যাটেনডেন্ট (জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ ইলেকট্রিক্যাল মেইনটেনেন্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রনিক্স ওয়ার্কস/কম্পিউটার ও তথ্য প্রযুক্তি/প্লাম্বিং ও পাইপ ফিটিংস), এ্যাসিসটেন্ট লাইব্রেরিয়ান ও ল্যাব এ্যাটেনডেন্ট পদে কর্মচারী নিয়ােগের জন্য নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত ও অপেক্ষমান তালিকা প্রকাশ করেছে ।

ব্র্যান্ড ডেভেলপমেন্ট লিড’ পদে চাকরি দিবে উপায়

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ পরিক্ষার ফলাফল ২০২২

নিয়ােগযােগ্য প্রার্থীদের চূড়ান্ত তালিকা
টেকনিক্যাল এ্যাটেনডেন্ট (জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস/ ইলেকট্রিক্যাল মেইনটেনেন্স ওয়ার্কস/জেনারেল ইলেকট্রনিক্স ওয়ার্কস) – ১৪৫ জন
টেকনিক্যাল এ্যাটেনডেন্ট (কম্পিউটার ও তথ্য প্রযুক্তি) – ০২ জন
টেকনিক্যাল এ্যাটেনডেন্ট (প্লাম্বিং ও পাইপ ফিটিং) – ০২ জন
ল্যাব এ্যাটেনডেন্ট – ০২ জন
এ্যাসিসটেন্ট লাইব্রেরিয়ান – ০১ জন চূড়ান্ত তালিকায় স্থান পেয়েছে।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের “সহকারী স্থপতি” [৯ম গ্রেড] এর শূন্য পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

নিয়ােগযােগ্য প্রার্থীদের চূড়ান্ত রোল নম্বর সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে নিচে PDF File টি দেখুন আপনার প্রয়োজনে পিজিসিবিতে টেকনিক্যাল এ্যাটেনডেন্ট (জেনারেল ইলেক্ট্রিক্যাল ওয়ার্কস/ ইলেকট্রিক্যাল মেইনটেনেন্স ওয়ার্কস/ জেনারেল ইলেকট্রনিক্স/ কম্পিউটার ও তথ্য প্রযুক্তি/ প্লাম্বিং ও পাইপ ফিটিংস), এ্যাসিস্টেন্ট লাইব্রেরিয়ান ও ল্যাব এ্যাটেনডেন্ট পদে নিয়োগের ফলাফল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিতে পারবেন ।

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ পরিক্ষার ফলাফল

নিয়ােগের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিয়ােগপত্র তাদের বর্তমান/যােগাযােগের ঠিকানায় যথাশীঘ্র প্রেরণ করা হবে। মুক্তিযােদ্ধা/আনসার ও ভিডিপি কোটায় নির্বাচিতদের কোটার স্বপক্ষে দাখিলকৃত কাগজপত্র যাচাই-বাছাই সাপেক্ষে নিয়ােগ চূড়ান্ত করা হবে।

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ ২০২২

চুড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের আগামী ২৪ জানুয়ারি ২০২২ইং তারিখ সকাল ৯:০০ ঘটিকায় মহাব্যবস্থাপক (পিএন্ডএ) বরাবর পিজিসিবি ভবন, পিজিসিবি’র প্রধান কার্যালয়, এভিনিউ-০৩, জহুরুল ইসলাম সিটি, আফতাবনগর, বাড্ডা, ঢাকা-১২১২ ঠিকানায় যােগদান করতে হবে। যােগদানের সময় অত্র নিয়ােগের বিপরীতে ইস্যুকৃত লিখিত পরীক্ষার এডমিট কার্ড, জাতীয় পরিচয়পত্রের অনুলিপি, নিয়ােগপত্রের মূল কপি সঙ্গে আনতে হবে ও নিয়ােগপত্রের স্বাক্ষরকৃত অনুলিপি জমা দিতে হবে।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) পদে নিয়োগের পরীক্ষার বিজ্ঞপ্তিটি দেখুন

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ পরিক্ষা

যােগদানের সময় রেজিস্ট্রার্ড চিকিৎসক (এমবিবিএস) কর্তৃক প্রদত্ত শারীরিক ও মানসিক উপযুক্ততা সংক্রান্ত মূল সনদ (CBC, Hemoglobin, Total RBC, Total WBC, Chest X-ray, ECG, Urine analysis টেস্ট রিপাের্টসহ) দাখিল করতে হবে। চাকুরীরত প্রার্থীদের স্ব স্ব প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত ছাড়পত্র যােগদানের সময় জমা দিতে হবে।

ব্র্যাক ব্যাংক নিয়োগ সার্কুলার ২০২২ | Manager/ Associates Manager, Credit Administration

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম