The news is by your side.

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজিতে চাকরি

0

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়ােটেকনােলজিতে “এনআইবি রিসার্চ ফেলােশিপ” এর আওতায় জীবপ্রযুক্তি বিষয়ে উচ্চতর গবেষণার জন্য নিম্নবর্ণিত ফেলােশিপ প্রদানের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান জানিয়ে নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত করেছে।

এনআইবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশের অনেক বেকার চাকরি প্রত্যাশীগণ – ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর অপেক্ষায় ছিলেন। এটি বেকারদের জন্য গুরুত্বপূর্ণ চাকরির খবর। বেকার সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য এটি একটি বড় সুযোগ। আপনি যদি ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই চাকরির জন্য আবেদন করতে চান তবে শেষ সময়েরঝ জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন।

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়ােটেকনােলজি কর্তৃপক্ষের চাকরি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরি। আপনি দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইটে National Institute of Biotechnology Job 2022 সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন।

National Institute of Biotechnology Job 2022

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়ম জানতে পাবেন

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়ােটেকনােলজি নিয়োগ বিজ্ঞপ্তিটি পত্রিকা ছাড়াও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়ােটেকনােলজি এর http://nib.gov.bd ওয়েবসাইটে এবং http://nib.teletalk.com.bd অথবা QR Code – স্ক্যান এর মাধ্যমে বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মােবাইল অপারেটর টেলিটকের জবপাের্টাল https://alljobs.teletalk.com.bd ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

See also  এসিআই মটরস লিমিটেডে 'কমার্শিয়াল ভেহিকল' পদে চাকরির সুযোগ

ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি নতুন নিয়োগ 2022

আবেদন ফি: যে কোন Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে ০২(দুই)টি SMS করে আবেদন ফি বাবদ ০১ ও ০২ নং ক্রমিকের প্রার্থীরা ১০০০/- টাকা, ০৩ নং ক্রমিকের প্রার্থীরা ৫০০/- টাকা, বাহাত্তর ঘন্টার মধ্যে জমা দিবেন।

আজকের চাকরির খবর ২০২২ | Chakrir Khobor 2022

যেভাবে আবেদন: আবেদনে অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://nib.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদন পত্র পূরণ করবেন।প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://nib.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে। Online আবেদনপত্রে প্রার্থী প্রদত্ত মােবাইল ফোনে ফেলােশিপ সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষনিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।

সরকারি চাকরির খবর ২০২২

লক্ষ্য করুন: অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বর; alljobs.query@teletalk.com.bd অথবা vas.query@teletalk.com.bd বা nibmanpower2015@gmail.com ই-মেইলে যােগাযােগ করা যাবে। এছাড়া টেলিটকের জবপাের্টাল এর ফেজবুক পেজ এ মেসেজ এর মাধ্যমে যােগাযােগ করা যাবে।

আবেদনের সময়সীমা: আবেদন পত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ৭ জুলাই ২০২২, সকাল ১০:০০টা আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময়ঃ ১০ আগস্ট ২০২২, বিকাল ৫:০০টা।

Leave A Reply

Your email address will not be published.