The news is by your side.

৩টি ব্যাংকের ০৫টি শূন্য পদে নির্বাচিত প্রার্থীর তালিকা প্রকাশ

0

৩টি ব্যাংকে ২০১৯ সাল ভিত্তিক সিনিয়র অফিসার (প্রকৌশল-ইলেকট্রিক্যাল)/ ‘সিনিয়র অফিসার (সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল)/ সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) এর ০৫টি শূন্য পদে নির্বাচিত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে ।

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে ৩টি ব্যাংকের (জনতা ব্যাংক লি., রূপালী ব্যাংক লি. এবং প্রবাসী কল্যাণ ব্যাংক) ২০১৯ সাল ভিত্তিক “সিনিয়র অফিসার (প্রকৌশল-ইলেকট্রিক্যাল)/ ‘সিনিয়র অফিসার (সহকারী প্রকৌশলী ইলেকট্রিক্যাল)/ ‘সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) এর ০৫টি শূন্য পদে নিয়ােগের লক্ষ্যে বিগত ২৮ ফেব্রুয়ারী, ২০২১ তারিখের নিয়ােগ বিজ্ঞপ্তি নং-৩৮/২০২১ এর প্রেক্ষিতে অনুষ্ঠিত নির্বাচনী পরীক্ষাসমূহে (লিখিত ও মৌখিক) প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রমানুসারে প্রণীত প্যানেল হতে নিয়ােগ সংক্রান্ত সরকারি নির্দেশনা অনুসরণপূর্বক নিম্নোক্ত ০৫ জন প্রার্থীকে প্রাথমিকভাবে নিয়ােগের জন্য নির্বাচন করা হয়েছে।

ব্যাংকের নাম, পদসংখ্যা, রােল নম্বর: জনতা ব্যাংক লিঃ ০১টি রুল নম্বর -১০২৫৫/ রূপালী ব্যাংক লিঃ ০৩টি রুল নম্বর -১০৭১১- ১০৭৭৫- ১০৮৩৭/ প্রবাসী কল্যাণ ব্যাংক ০১টি ১১০৩৯ মােট ০৫জন নির্বাচিত হয়েছেন। নিয়ােগ সংক্রান্ত পরবর্তী সকল কার্যক্রম সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃক সম্পাদিত হবে ।

প্রকাশিত ফলাফলে সংশােধনের প্রয়ােজন দেখা দিলে বিএসসিএস তা সংশােধনের অধিকার সংরক্ষণ করে।

চাকরির খবর ২০২২ | বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবর

See also  Bangladesh Bank Job Circular PDF File download | বাংলাদেশ ব্যাংক নিয়োগ ২০২২
Leave A Reply

Your email address will not be published.