দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ

0 471

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ পরীক্ষার সময়সূচি: দি সিকিউরিটি প্রিন্টিং করপােরেশন (বাংলাদেশ) লিঃ এ ১৬-২০তম গ্রেডের ০৩ ক্যাটাগরির পদে নিয়ােগের উদ্দেশ্যে অনুষ্ঠেয় লিখিত পরীক্ষার কেন্দ্র ও সময়সুচি সংক্রান্ত বিজ্ঞপ্তি দি সিকিউরিটি প্রিন্টিং করপােরেশন (বাংলাদেশ) লিঃ এ ১৬-২০তম গ্রেডের ১৩ ক্যাটাগরির পদে নিয়ােগের লক্ষ্যে প্রকাশিত বিজ্ঞপ্তি নং-২০/২০২০, তারিখ-১৮/০২/২০২০ এর সূত্রে ‘ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদে স্ট্যান্ডার্ড এপ্টিচিউড টেস্ট এবং জুনিয়র টেকনিশিয়ান (অরিজিনেশন) ও জুনিয়র টেকনিশিয়ান (অফসেট প্লেট মেকিং) পদের লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে ।

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ পরীক্ষার ফলাফল

পদের নামপরীক্ষার সময়পরীক্ষার তারিখ ও বারপরীক্ষার কেন্দ্র
ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটরসকাল ১০ টা হতে ১১:৩০টা পর্যন্ত২১ জানুয়ারি ২০২২ শুক্রবারলালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়৯/১৫, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা
জুনিয়র টেকনিশিয়ান (অরিজিনেশন)সকাল ১০ টা হতে ১১ টা পর্যন্ত ২২ জানুয়ারি ২০২২ শনিবার লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়৯/১৫, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা
জুনিয়র টেকনিশিয়ান
(অফসেট প্লেট মেকিং)
দুপুর ০২ টা হতে ০৩ টা পর্যন্ত২২ জানুয়ারি ২০২২ শনিবার লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়৯/১৫, ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা
দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ পরীক্ষার সময়সূচি

পরীক্ষায় অংশগ্রহণেচ্ছু প্রার্থীগণ আগামী ১০/০১/২০২২ তারিখ থেকে পরীক্ষা শুরুর অব্যবহিত পূর্ব পর্যন্ত বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd) হতে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ পরীক্ষা

ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের বিভাগীয় ম্যানুয়াল পদ্ধতিতে আবেদনকারী প্রার্থীর প্রবেশপত্র এসপিসিবিএলের প্রশাসন বিভাগ হতে ১০ জানুয়ারি ২০২২ তারিখ থেকে সংগ্রহ করা যাবে। | জুনিয়র টেকনিশিয়ান (অরিজিনেশন) পদে ২০১৬ সালে ম্যানুয়াল পদ্ধতিতে আবেদনকারী প্রার্থীদের প্রবেশপত্র তাদের স্থায়ী ঠিকানা বরাবর প্রেরণ করা হবে।

প্রবেশপত্র না পেলে সংশ্লিষ্ট পরীক্ষার অব্যবহিত পূর্বের ০৩(তিন) কর্মদিবসের মধ্যে হিউম্যান রিসাের্সেস ডিপার্টমেন্ট-১, রিক্রুটমেন্ট এন্ড আউটসাের্সিং উইং, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকা (প্রধান ভবনের ষষ্ঠ তলা) হতে সংগ্রহ করা যাবে।

প্রার্থীকে ০৬ (ছয়) ডিজিটের পূর্ণাঙ্গ রােল নম্বর যথাযথভাবে মিলিয়ে পরীক্ষার কক্ষে প্রবেশ করার পরামর্শ প্রদান করা হলাে। পরীক্ষার কেন্দ্রে কোনাে কাগজ, বই, মােবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ, যে কোনাে ধরনের ইলেক্ট্রনিক ডিভাইস, ক্রেডিট ও ডেবিট কার্ড, ক্রেডিট ও ডেবিট কার্ড সদৃশ কোনাে ডিভাইস, গহনা, | ব্রেসলেট, মানিব্যাগ/ওয়ালেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন নিয়োগ পরীক্ষা তথ্য

পরীক্ষা শুরু হওয়ার পর কোনাে অবস্থাতেই কোনাে প্রার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষা চলাকালীন প্রার্থীরা কানের ওপর কোনাে আবরণ রাখতে পারবেন না, উভয় কান দৃশ্যমান রাখতে হবে।

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম