The news is by your side.

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (পদসংখ্যা ৩৯৬ জন)

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২

1

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অন্যান্য মন্ত্রণালয়ের মতো একটি হলো তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় । বাংলাদেশ সরকারের অন্যতম এই সংস্থাটি দেশের তথ্যসম্পদ উন্নয়ন, তথ্যের নিরাপদ সঞ্চালন, তথ্য সংরক্ষণ,  তথ্য অধিকার সংরক্ষণ, অবাধ তথ্য প্রবাহ নিশ্চিতকরণসহ তথ্যসংশ্লিষ্ট বিবিধ আইন, বিধি-বিধান, প্রবিধান প্রণয়ন এবং বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে থাকে। সারা বছরই সরকারের এই মন্ত্রনালয় বিভিন্ন পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। সম্প্রতি গণযােগাযােগ অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত গ্রেড-১৩ থেকে গ্রেড-২০ পর্যন্ত (৩য় ও ৪র্থ শ্রেণি) নিম্নোক্ত স্থায়ী পদে অস্থায়ীভিত্তিতে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্ত নিম্নের বর্ণনানুযায়ী শুধু বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে ।

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২

সম্প্রতি গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২ প্রকাশ করেছে । নতুন প্রকাশিত নিয়োগের পদগুলোয় বাংলাদেশের স্থায়ী নাগরিকগণ আবেদন করতে পারবেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২ চাকরির সংক্ষিপ্ত তথ্য
সংস্থার নাম গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২
চাকরির ধরন Government Job
পদসংখ্যা ১৬ পদে ৩৯৭ জন
যোগ্যতা নিয়োগ চিত্রে দেখুন
আবেদন শুরু ০১ আগস্ট ২০২২
আবেদনের সময়সীমা ২৫ আগস্ট ২০২২
আবেদনের মাধ্যম http://mcd.teletalk.com.bd/

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ ২০২২ পদভেদে ,আবেদনযোগ্যতা ভিন্ন ভিন্ন । নিয়োগ বিষয়ক বিস্তারিত জানা যাবে অফিসিয়াল এই নিয়োগ চিত্রে

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”” attachment_id=”23127″ /]

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ 2022

বয়সসীমা: সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ০১/০৭/২০২২ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। তবে বীর। মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত। | শুধু বাংলাদেশের স্থায়ী নাগরিকগণ আবেদন করতে পারবেন।

See also  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 2021 | জেলা প্রশাসকের কার্যালয় বান্দরবানে চাকরি

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ 2022

প্রবেশপত্র: প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://mcd.teletalk.com.bd অথবা গণযােগাযােগ অধিদপ্তরের ওয়েবসাইটে http:/masscommunication.gov.bd এ এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ 2022

আবেদন যেভাবে: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক প্রার্থীগণ http://mcd.teletalk.com.bd/ ওয়েবসাইটের মাধ্যমে আবেদনপত্র পূরণ করবেন। আবেদন করতে কোনাে সমস্যা হলে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd ইমেইল যােগাযােগ করা যাবে।

BD Govt Job Circular 2022 – Recent All Government Jobs

আবেদনের সময়সীমা:
আবেদনশুরুর তারিখ ও সময় ০১ আগষ্ট , ২০২২; সকাল ১০.০০টা।
আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ২৫ আগষ্ট ২০২২; বিকাল ৫.০০টা।

Latest Govt Job Circular 2022প্রত্নতত্ত্ব অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – dof job circular 2022
Source Daily Observer
1 Comment
  1. […] সম্প্রতি গণযােগাযােগ অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত গ্রেড-১৩ থেকে গ্রেড-২০ পর্যন্ত (৩য় ও ৪র্থ শ্রেণি) নিম্নোক্ত স্থায়ী পদে অস্থায়ীভিত্তিতে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্ত নিম্নের বর্ণনানুযায়ী শুধু বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে । আবেদন করতে এখানে ক্লিক করুন। […]

Leave A Reply

Your email address will not be published.