The news is by your side.

ঢাকা ম্যাস ট্রানজিটের মৌখিক পরিক্ষার সূচি প্রকাশ

0

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) বাংলাদেশের একটি সরকারী মালিকানাধীন সংস্থা যা ঢাকা মেট্রো রেল নিয়ন্ত্রণ ও পরিচালনা করে। এম এ এন সিদ্দিক ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। মেট্রোরেল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছিল। ঢাকা ম্যাস ট্রানজিট মৌখিক পরিক্ষার সময়সূচি ২০২১ : মেট্রোরেল নিয়োগ পরিক্ষার তারিখ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) কয়েকটি পদের জন্য মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ঢাকা ম্যাস ট্রানজিটের মৌখিক পরিক্ষার সূচি অনুসারে লিখিত ও ব্যবহারিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী বুধবার।

ঢাকা ম্যাস ট্রানজিট মৌখিক পরিক্ষার সময়সূচি ২০২১

ঢাকা ম্যাস ট্রানজিটের যে পদগুলোর মৌখিক পরিক্ষা হবে : সিস্টেম অ্যানালিস্ট, প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার ও ডেটা এন্ট্রি অপারেটর ।

ঢাকা ম্যাস ট্রানজিট মৌখিক পরিক্ষা কোথায় নেয়া হবে

সকল প্রার্থীদের ঢাকা ম্যাস ট্রানজিট এর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিএমটিসিএল বোর্ডরুম, প্রবাসীকল্যাণ ভবন, লেভেল ১৪, ৭১-৭২ পুরোনো এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ ঠিকানায়।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২১ মৌখিক পরীক্ষার প্রয়োজনীয় তথ্য

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য লিখিত পরীক্ষার প্রবেশপত্র

১। মৌখিক পরীক্ষার ইস্যুপত্র

২। জাতীয় পরিচয়পত্রের মূল কপি

৩। শিক্ষাগত যোগ্যতার সনদ

৪। অভিজ্ঞতা ও প্রশিক্ষণের মূল কপি

মেট্রোরেল নিয়োগ পরিক্ষার তারিখ ২০২১

উল্লেখিত প্রয়োজনীয় ফাইলগুলো ঢাকা ম্যাস ট্রানজিট মৌখিক পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগে জমা দিতে হবে। জেনে রাখুন যে, ঢাকা ম্যাস ট্রানজিট মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের আপনাকে জন্য কোনো টিএ/ডিএ দেওয়া হবে না।

See also  ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ
Source প্রথম আলো
Leave A Reply

Your email address will not be published.