The news is by your side.

জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলে একাধিক পদে চাকরি

0

বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ ২০২২ : বিদ্যুৎ বিভাগ বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল (বিইপিআরসি) আইইবি ভবন (১২তম তলা), রমনা, ঢাকা-১০০০। বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল (বিইপিআরসি)-এর রাজস্বখাতভুক্ত নিম্নোক্ত শূন্য পদসমূহে সরাসরি নিয়ােগের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://beprc.teletalk.com.bd) নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র আহ্বান জানিয়ে বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ ২০২২ প্রকাশ করেছে। অনলাইন ব্যতীত কোন আবেদন গ্রহণ করা হবে না।

বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ ২০২২

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত শর্তাবলী ও করণীয় পদের নাম, শূন্য পদের সংখ্যা, শিক্ষাগত যােগ্যতা, বেতন স্কেল অফিসিয়াল বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন।

বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ ২০২২

আবেদন ফি: যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক নম্বর ০১ হতে ০৭ নম্বর পর্যন্ত পদের জন্য (গ্রেড ৯-১০) ৫০০/-(পাঁচশত) টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬০ (ষাট) টাকাসহ সর্বমােট ৫৬০/- টাকা এবং ক্রমিক নম্বর ০৮ হতে ১২ নম্বর পর্যন্ত পদের (গ্রেড ১৩-২০) জন্য ২০০/-(দুইশত) টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৪ (চব্বিশ) টাকাসহ সর্বমােট ২২৪/- টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।

বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ

যেভাবে আবেদন: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://beprc.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://beprc.teletalk.com.bd অথবা বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল। (বিইপিআরসি) এর ওয়েবসাইট www.eprc.gov.bd এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে।

আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে। বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

See also  আজকের ডিল জরুরী ভিত্তিতে একাধিক পদে চাকরি দিবে

বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ 2022

আবেদনের সময়সীমা: আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০৫ জুলাই ২০২২, সকাল ১০.০০ ঘটিকা। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ০৪ আগষ্ট ২০২২, বিকাল ৫.০০ ঘটিকা।

বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ ২০২২, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বিদ্যুৎ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জ্বালানি মন্ত্রণালয় নিয়োগ ২০২২, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে ৩৩৩ জন নিয়োগ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2022, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কি সরকারি, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ 2022, বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ 2022, বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিল নিয়োগ ২০২২

Leave A Reply

Your email address will not be published.