The news is by your side.

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজে একাধিক পদে চাকরি

Chittagong University of Engineering and Technology

0

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ বিভিন্ন বিভাগে প্রভাষক ও শিক্ষক পদে নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে পদগুলোয় যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও ।

Today Hot Jobs 2022চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজে চাকরি

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: প্রভাষক (ইংরেজি) ০১টি, সহকারী শিক্ষক (ইংরেজি) ০১টি, সহকারী শিক্ষক (বিজ্ঞান) ০১টি, নিম্নমাধ্যমিক শাখা (ইংরেজি ভার্সন) ০২টি, সহকারী শিক্ষক (বিজ্ঞান) ০১টি , অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ০১টি , পরিচ্ছন্নতা কর্মী, নৈশ প্রহরী ০১টি ।

আবেদন ফি: প্রার্থীকে এনসিসি ব্যাংক, পাহাড়তলী চৌমুহনী শাখা অধ্যক্ষ, চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজ এর অনুকূলে ০১ হতে ০৪ পদের জন্য ৫০০/- (পাঁচশত) এবং ০৫ হতে ০৭ নং পদের জন্য ৩০০/(তিনশত) টাকা ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

পদভেদে আবেদন যোগ্যতা, শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন, সকল পদে আবেদন সংক্রান্ত অন্যান্য তথ্য জানতে অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন ।

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, ০২ (দুই) কপি পাসপাের্ট সাইজের ছবি, মােবাইল নম্বর এবং অন্যান্য কাগজপত্রাদিসহ পূর্ণাঙ্গ আবেদনপত্র আগামী ২৫ মার্চ ২০২২ তারিখের মধ্যে অধ্যক্ষ, চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজ,রাউজান, চুয়েট-৪৩৪৯ বরাবর প্রেরণ করতে হবে।

আবেদনের সময়সীমা: ২৫ মার্চ ২০২২ তারিখ

Today Hot Jobs 2022মিউনিসিপল ডেভেলপমেন্ট ফান্ডে চাকরির সুযোগ

See also  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে ৯ম গ্রেডে চাকরি
Leave A Reply

Your email address will not be published.