The news is by your side.

গ্রাম উন্নয়ন কর্ম গাকে চাকরির সুযোগ

1

গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২ : ম্যানেজমেন্ট প্রশিক্ষনার্থীরা প্রশিক্ষণের মধ্য দিয়ে থাকে যা তাদের একটি সংস্থার মধ্যে ব্যবস্থাপনার পদে অগ্রসর হতে সক্ষম হয়। তারা ঊর্ধ্বতন কর্মীদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে থাকে, কৌশল শেখে এবং একটি বিভাগ ও সংস্থাকে সুচারুভাবে চালানোর জন্য প্রয়োজনীয় জ্ঞান অর্জন করে থাকে। ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থীদের একটি নির্দিষ্ট বিষয়ে উপস্থাপনা এবং প্রতিবেদন লেখার প্রয়োজন হতে পারে ।

গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২

গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২ : Gram Unnayan Karma Job Circular 2022 বেসরকারি উন্নয়ন সংস্থা ‌গ্রাম উন্নয়ন কর্ম (গাক) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । প্রতিষ্ঠানটি ‘ম্যানেজমেন্ট ট্রেইনি’ পদে লোকবল নিয়োগ দেবে গ্রাম উন্নয়ন কর্ম গাক নিয়োগ ২০২২ অনুসারে আপনিও যোগদান দিতে পারেন যদি আপনি এ চাকরি করার জন্য আগ্রহী প্রার্থী হয়ে থাকে হতে পারে আপনার ক্যারিয়ার গড়ার সুযোগ। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

আরও পড়ুন বসুন্ধরা গ্রুপে ১০ জনের চাকরির সুযোগ

প্রতিষ্ঠানের নাম: গ্রাম উন্নয়ন কর্ম (GUK)
পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি
পদের সংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের যেকোনো পর্যায়ে অন্তত তিনটি প্রথম বিভাগ/ শ্রেণি/ জিপিএ/ সিজিপিএ থাকতে হবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এমএস ওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টের কাজ জানা থাকতে হবে। নেতৃত্বের গুণাবলি থাকতে হবে। ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে ।

গ্রাম উন্নয়ন কর্ম গাক এনজিও নিয়োগ ২০২২

ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থীর কাজ

আমরা আমাদের প্রতিষ্ঠানে যোগদানের জন্য একজন নির্ভরযোগ্য, সংগঠিত এবং যোগ্য ম্যানেজমেন্ট ট্রেইনি খুঁজছি। ম্যানেজমেন্ট ট্রেইনিদের দায়িত্বের মধ্যে অন্তর্ভুক্ত হতে পারে সমস্ত অর্পিত কাজগুলি সম্পন্ন করা যার মধ্যে অন্তর্ভুক্ত থাকতে পারে, বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করা অপারেশন সম্পর্কে জ্ঞান অর্জন করা, বিরোধগুলি কীভাবে পরিচালনা করতে হয় তা জানা, মিটিং এবং ওয়ার্কশপে যোগদান, অন্যান্য অফিসে ভ্রমণ, উন্নতির জন্য সহায়তা এবং পরামর্শ প্রদান করা। অসামান্য প্রার্থীদের দুর্দান্ত নেতৃত্ব, সমস্যা সমাধান, বিশ্লেষণাত্মক এবং আন্তঃব্যক্তিক দক্ষতা থাকতে হবে।

See also  জনবল নিয়োগ দিবে, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি

গ্রাম উন্নয়ন কর্ম নিয়োগ ২০২২

চাকরির ধরন: ফুলটাইম
প্রার্থীর ধরণ: পুরুষ এবং নারী উভয়ই আবেদন করতে পারবেন ।
কর্মস্থল: বগুড়া ও যেসব এলাকার গাকের কার্যক্রম রয়েছে
বেতন: মাসে ৩৫,০০০ টাকা
অন্যান্য সুবিধা: দুপুরের খাবারের সুবিধা: আংশিক ভর্তুকি

প্রতিষ্ঠানের নামগ্রাম উন্নয়ন কর্ম (GUK)
চাকরির ধরণএনজিও চাকরি
পদের সংখ্যাঅনির্ধারিত
আবেদনের মাধ্যমঅনলাইনে

Gram Unnayan Karma Job Circular 2022

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবলিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা: ৩১ মে ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন ।

Source প্রথম আলো
Via সেরাজবস ডট কম
1 Comment
  1. […] আরও পড়ুন গ্রাম উন্নয়ন কর্ম গাকে চাকরির সুযোগ […]

Leave A Reply

Your email address will not be published.