গার্মেন্টস চাকরি ২০২২ | গার্মেন্টস চাকরি ২০২২ – MTO – Merchandising

MTO - Merchandising Jobs

0 505

গার্মেন্টস চাকরি ২০২২ : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে জন্য তরুণ এবং উদ্যমী কর্মীদের খুঁজচ্ছে মোহাম্মদী গ্রুপ । বাংলাদেশের গার্মেন্টস সেক্টরের প্রতিষ্ঠিত মোহাম্মদী গ্রুপে MTO – Merchandising পদে যোগদানে যোগ্য ও আগ্রহী হন তাহলে নিচে বিস্তারিত তথ্য দেখে সঠিক নিয়মে আবেদন করুন।

৫০,০০০ টাকা মাসিক বেতনে ” ম্যানেজমেন্ট ট্রেইনি ” অফিসার নিচ্ছে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক

গার্মেন্টস চাকরি ২০২২ – MTO – Merchandising

প্রতিষ্ঠানের নাম: মোহাম্মদী গ্রুপ
পদের নাম: MTO – Merchandising
শূন্যপদ: ০২টি
আবেদন যোগ্যতা: ফ্যাশন ডিজাইনিংয়ে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি)/বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন টেকনোলজি । ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির শিক্ষার্থীদের অগ্রাধিকার দেয়া হবে ।

গার্মেন্টস চাকরির নিয়োগ ২০২২

কর্মসংস্থানের অবস্থা: ফুল-টাইম
অভিজ্ঞতা: সর্বোচ্চ ০২ বছর
বয়স: বয়স ২৪ থেকে ২৭ বছর
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে
বেতন: আলোচনা সাপেক্ষে

মার্চেন্ডাইজিং বিশেষ করে খরচ এবং T&A বজায় রেখে প্রাথমিক বিষয়গুলি পরিচালনা করা সিনিয়র মার্চেন্ডাইজারদের প্রাসঙ্গিক বুকিং করতে, ক্রেতাদের কাছ থেকে অনুমোদন পেতে, বাণিজ্যিক কার্যক্রমের জন্য নথি প্রস্তুত করতে সহায়তা করা।

গার্মেন্টস চাকরি চাই ২০২২

গার্মেন্টস চাকরির নিয়োগ ২০২২অন্যান্য সুযোগ সুবিধা: বার্ষিক বেতন পর্যালোচনা, বছরে ০২টি উৎসব বোনাস ও কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা পাবেন ।

Apply Online

প্রকাশের তারিখ: ০৬ জানুয়ারী ২০২২
আবেদনের শেষ তারিখ: ১৬ জানুয়ারী ২০২২

গার্মেন্টস সেক্টরে সফল উদ্যোক্তা হতে চান

আধুনিক গার্মেন্টস প্রোডাকশনে কেবল মূলধন ও জনসংখ্যা আপনাকে একজন সফল গার্মেন্টস উদ্যোক্তা হতে এককভাবে সাহায্যে করতে পারেনা। তাই গার্মেন্টস ব্যবসা সম্পর্কে আপনার সুনির্দিষ্ট ধারণা রাখা প্রয়োজন।

যেমন:  গার্মেন্টস সেক্টরে ব্যবসা করতে কত টাকা বিনিয়োগ করতে হয়, প্রতিদিনের প্রোডাকশনে হিসাব ও দৈনিক টার্গেট নিশ্চিত করা, কি কি কাঁচামাল কিভাবে পরিচালনা করা যায়, কিভাবে গার্মেন্টস ফ্যাক্টরী পরিচালনা করা দরকার, বিদেশের বাজারে ও দেশের ভিতরে পণ্য বিক্রয়ের মার্কেটিং ধারণা, জনশ্রমিক কে কিভাবে জনসম্পদে পরিণত করা যায় ইত্যাদি বিষয়ে সঠিক অভিজ্ঞতা ও ধারণা রাখলে আপনি নিশ্চিত একজন সফল গার্মেন্টস উদ্যোক্তা হতে পারবেন।

আপনার এ উদ্দেশ্যে সফল করতে বিডিজবস নিয়ে এসেছে Be an Entrepreneur in Garments Sector এই কোর্সটি।
রেজিস্ট্রেশন – (https://rb.gy/ja20ev) বিস্তারিত জানতে আমাদের কল করুনঃ ০১৮৪৭০৬৯২০৮, ০১৮৪৭২১৩৯৯৪,১৬৪৭৯ অথবা, ইমেইল করুনঃ [email protected]

ওয়ালটনে বিজনেস কোঅর্ডিনেটর পদে চাকরির সুযোগ

Source bdjobs
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম