খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে এইচএসসি-এসএসসি পাসে চাকরির সুযোগ

0 131

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১: এইচএসসি এসএসসি পাসে চাকরির সুযোদ দিয়ে নতুন নিয়োগ প্রকাশ করেছে খুলনা বন সংরক্ষকের কার্যালয়। খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অনুসারে রাজস্ব খাতে ২টি পদবীতে মোট ১১ জনকে নিয়োগ দিতে প্রকাশ করা হয়েছে খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১খুলনা বন সংরক্ষকের কার্যালয়ের নিয়োগ এর প্রতিটি পদবীতে আবেদনের জন্য যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা হবে আলাদা। খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ এর পদ দুটিতে আবেদনের শর্তাবলি জানা যাবে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে। বন সংরক্ষকের কার্যালয়ের চাকরিতে আগ্রহী প্রার্থীদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ডাকে বা সরাসরি আবেদনপত্র জমা দেওয়ার জন্য অনুরোধ করা হলো।

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে চাকরির বিবরণ:

১) পদবী নামঃ জুনিয়র ওয়াইল্ডলাইফ স্কাউট
পদবীর সংখ্যাঃ ২
চাকরির গ্রেডঃ ১৭
বেতন স্কেলঃ খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ পেলে আপনার বেতন হবে ৯,০০০-২১,৮০০ টাকা।
শিক্ষা যোগ্যতাঃ খুলনা বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর ‘জুনিয়র ওয়াইল্ডলাইফ স্কাউট’ পদে আবেদন করতে আপনাকে অবশ্যই এইচএসসি পাস হতে হবে।

২) পদবীর নামঃ অফিস সহায়ক
পদবীর সংখ্যাঃ ৯ টি
চাকরির গ্রেডঃ ২০
বেতন স্কেলঃ খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ পেলে আপনার বেতন হবে ৮,২৫০-২০,০১০ টাকা।
শিক্ষা যোগ্যতাঃ খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে চাকরি পেতে আপনাকে অবশ্যই এসএসসি পাস হতে হবে।

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ ২০২১

খুলনা বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ ২০২১ বষয়সীমা আবেদন: ২০২০ এর মার্চে সারা বিশ্বের মতো বাংলাদেশেও ছড়িয়ে পড়ে পড়ে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস। এরপর ৮ মার্চ প্রথম শনাক্ত হয় দেশে করোনা আক্রান্ত রোগীর। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে দেশে প্রথম মৃত্যু হয় ১৮ মার্চে। এরপর ভাইরাসটি ছড়িয়ে পড়ার কারণে বন্ধ ছিল দেশের অনেক চাকরির নিয়োগ ও পরীক্ষা। তাই সরকারি চাকরির আবেদনের জন্য বয়স কমিয়ে দেওয়া হয়েছে’।

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে চাকরি

যাদের বয়স গত বছরের ২৫ মার্চ ৩০ বছর পূর্ণ হয়েছে, সেই সকল সরকারি চাকরি প্রত্যাশীদের সুংবাদ দিয়েছিলো সরকার। সরকারি চাকরিতে তাঁদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ নিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। ঐ প্রজ্ঞাপনের ভিত্তিতে খুলনা বন সংরক্ষকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। খুলনা বন সংরক্ষকের কার্যালয় চাকরির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বছরের ২৫ মার্চ যে প্রার্থীর বয়স ৩০ বছর পূর্ণ হয়েছে, তাঁরাও আবেদনের যোগ্য হবেন। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা একই দিনে ৩২ বছর। (বয়স প্রমাণের ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না)।

বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদনের ফি: আবেদনপত্রের সাথে ১০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার বা ট্রেজারি চালানের মাধ্যমে (৬-৪৫৩১-০০০০-৮৮৩১) নম্বর কোডে ১০০ টাকা জমা দিয়ে চালানের মূল কপি সংযুক্ত করতে হবে। এ ছাড়া নিজ ঠিকানা যুক্ত ১০ টাকার অব্যবহত ডাকটিকিট যুক্ত করে ৪*১০ ইঞ্চি মাপের একটি ফেরত খাম সাথে দিতে হবে।

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে চাকরির সুযোগ

যেভাবে আবেদন করবেন খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগে: আগ্রহী প্রার্থীরা (http://www.forest.khulnadiv.gov.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র সংগ্রহ করে, আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদনপত্র যথাযথ কর্তৃপক্ষ বরাবর ডাকযোগে অথবা সরাসরি আগামী ৩০ সেপ্টেম্বর ২০২১ তারিখে মধ্যে জমা দিতে হবে।

খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর আবেদন ফরম পেতে এখানে ক্লিক করুন।

  1. খুলনা বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ
  2. বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ
  3. বন সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি
  4. সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
  5. সংরক্ষকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়োগ বিজ্ঞপ্তি থেকে পড়ুন 

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page