The news is by your side.

কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে একাধিক পদে চাকরি

Coal power generation company Job Circular 2022

0

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড (গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শতভাগ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান) এর অধীনে নিম্নবর্ণিত পদসমূহে নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে শর্ত সাপেক্ষে দরখাস্তের আহবান জানিয়ে কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে।

Coal power generation company Job Circular 2022

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইটে নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। দেশের অনেক বেকার চাকরি প্রত্যাশীগণ -এ নিয়োগ পেতে চায়। এটি বেকারদের জন্য গুরুত্বপূর্ণ চাকরির খবর। বেকার সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য এটি একটি বড় সুযোগ। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে শেষ সময়েরঝ জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন।

Coal power generation company Job Circular 2022

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিপিজিসিবিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড (সিপিজিসিবিএল) এর চাকরি বাংলাদেশের সরকারি আকর্ষণীয় চাকরির মধ্যে অন্যতম। আপনি দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা sherajobs.com ওয়েবসাইটে এ কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন।কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়ম জানতে পাবেন ।

সিপিজিসিবিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: সহকারী প্রকৌশলী
পদের সংখ্যা: তড়িৎ-১০, যান্ত্রিক-০৬, পুর-০৪টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: সরকার/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয়/শিক্ষা প্রতিষ্ঠান থেকে বি.এসসি ইন ইলেক্ট্রিক্যাল/মেকানিক্যাল/সিভিল ডিগ্রী।
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর; মুক্তিযােদ্ধার সন্তান এবং ০৩ জুলাই ২০২২ তারিখে প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর ।
বেতন স্কেল: ৫২,০০০/- টাকা

See also  বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে, স্নাতক পাসে নবম গ্রেডে চাকরির সুযোগ

পদের নাম: কেমিস্ট
পদের সংখ্যা: ০৩টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: সরকার/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয়/শিক্ষা প্রতিষ্ঠান থেকে রসায়ন/ফলিত রসায়ন এ ০৪(চার) বছরের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রী বা কেমিকৌশল এ বি.এস.সি ডিগ্রী।
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর; মুক্তিযােদ্ধার সন্তান এবং ০৩ জুলাই ২০২২ তারিখে প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর ।
বেতন স্কেল: ৫২,০০০/- টাকা

পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী
পদের সংখ্যা: তড়িৎ-০৬, যান্ত্রিক-০৪টি ।
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন ইলেক্ট্রিক্যাল মেকানিক্যাল ডিগ্রী।
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর; মুক্তিযােদ্ধার সন্তান এবং ০৩ জুলাই ২০২২ তারিখে প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর ।
বেতন স্কেল: ৪০,০০০/- টাকা

Coal Power Generation Company Bangladesh Limited – Teletalk

ভাতা ও অন্যান্য সুবিধা: সিপিজিসিবিএল এর পে-স্কেল-২০১৬ অনুযায়ী বাড়ী ভাড়া, প্রতি বছর ০২টি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, যৌথ ভবিষ্য তহবিল, গ্রুপ ইসুরেন্স, অর্জিত ছুটি নগদায়ন, গ্রাচ্যুইটি, চিকিৎসা ভাতা প্রাপ্য হবেন; কর্মকর্তা/কর্মচারী কর্তৃক আয়কর প্রদান করতে হবে।

চাকরির ধরণ: প্রাথমিকভাবে ০৩(তিন) বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়ােগযােগ্য এবং সন্তোষজনক কর্মমূল্যায়ন (Performance Appraisal) এর ভিত্তিতে ব্যবস্থাপনা পরিচালক, সিপিজিসিবিএল এর অনুমােদনক্রমে চাকুরির মেয়াদ ৬০(ষাট) বছর বয়স পর্যন্ত নবায়নযােগ্য।

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ 2022

আবেদন ফি: সিপিজিসিবিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে বাবদ ১,০০০/-(এক হাজার) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীগণকে Coal Power Generation Company Bangladesh Limited – Teletalk হতে নির্ধারিত আবেদন ফরম পূরণপূর্বক আবেদন করতে হবে এবং আবেদন ফরম ও অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী নিয়ােগ প্রক্রিয়া চলমান অবস্থায় ০৪ জুলাই ২০২২ হতে ৩০ জুলাই ২০২২ তারিখ (রাত:-১১.০০ ঘটিকা) পর্যন্ত বর্ণিত ওয়েবসাইটে পাওয়া যাবে।প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি (http://cpgcb.teletalk.com.bd) ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে।

See also  ট্রাস্ট ব্যাংক লিমিটেড 'অফিসার' পদে চাকরি

coal power generation company bangladesh limited job circular 2022

আমাদের দেশের বেশিরভাগ মানুষ প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ না করে ক্যারিয়ারের প্রস্তুতি শুরু করেন। কিন্তু আজকের প্রতিযোগিতামূলক চাকরির বাজারে নিজেকে নিয়োগকর্তাদের কাছে গ্রহণযোগ্য করে তোলার জন্য প্রয়োজনীয় কিছু দক্ষতা থাকতে হয়। আপনি যদি মনে করে এই নিয়োগে আবেদনের সকল বিষয়ে যোগ্যতা, দক্ষতা, ও অভিজ্ঞতা আপনার রয়েছে তাহলে ভালোভাবে কোল পাওয়ার জেনারেশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখে আজই আবেদনের প্রস্তুতি নিন।

Leave A Reply

Your email address will not be published.