কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ

0 275

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : ময়মনসিংহ শহর থেকে ৪ কিলোমিটার দক্ষিণে পুরাতন ব্রহ্মপুত্র নদের পশ্চিম প্রান্তে প্রায় ৩ একর জায়গা নিয়ে গড়ে উঠেছে কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ। রাজধানী ঢাকা থেকে ১২০ কিলোমিটার উত্তরে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে এর অবস্থান। কৃষি বিশ্ববিদ্যালয় কলেজে নিজস্ব অর্থায়নে নিবর্ণিত সৃষ্ট পদে জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দত্ৰখাস্ত আহবান করা যাচ্ছে।

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নাম: প্রভাষক (ইংরেজি ও গনিত)
পদের সংখ্যা: প্রতি বিভাগে ১ জন ।
আবেদন যোগ্যতা: স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি অথবা ৪ বছর মেয়ার্দী স্নাতক (সম্মান) ডিগ্রি। প্রার্থীদের সকল পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে। স্ব পদের শিক্ষক নিবন্ধনধারী হতে হবে।
বেতন: ২২০০০-৫৩০৬০ টাকা

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি

অন্যান্য সুযোগ সুবিধা: নির্বাচিত প্রার্থীদেরকে কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ বিধি অনুযায়ী বেতন-ভাতাদি প্রদান করা হবে।

শিক্ষাগত যােতা ও অন্যান্য প্রয়ােজনীয় তথ্য উল্লেখপূর্বক সদ্য তােলা ০২ (দুই) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি সংযুক্ত করে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বরাবর আবেদন করতে হবে।

আবদন ফি: সকল পদের জন্য ৫০০/- টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ, ময়মনসিংহ করার জমা দিতে হবে।

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ময়মনসিংহ

কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ময়মনসিংহ আবেদনের শেষ তারিখ ৩০ ডিসেম্বর ২০১১।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২০-২০২১

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ভর্তি বিজ্ঞপ্তি ২০২১ | শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম