The news is by your side.

এমটি সোয়েটারস লিমিটেডে চাকরি, কর্মস্থল : গাজীপুর

এমটি সোয়েটারস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Garments Job Circular 2023

0

এমটি সোয়েটারস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : (Garments Job Circular 2023) গার্মেন্টস ইন্ডাস্ট্রি M.T. Sweaters Limited -এর চাকরি দিয়ে আপনার ক্যারিয়ার শুরু করুন । ফ্যাশন ইন্ডাস্ট্রিতে যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে যোগ দিয়ে অনেকেই সফল ক্যারিয়ার গড়েছেন । বাংলাদেশে গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে চাকরির প্রচুর সুযোগ রয়েছে । ফ্যাশন শিল্পে একটি উত্তেজনাপূর্ণ ক্যারিয়ারের জন্য প্রস্তুত হন! এমটি সোয়েটারস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে । গার্মেন্টস ইন্ডাস্ট্রিতে সর্বশেষ গার্মেন্টস চাকরির সার্কুলার এবং Garments Job Circular 2023 পেতে Sherajobs.com ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না ।

এমটি সোয়েটারস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্প্রতি বাংলাদেশে চাকরি দেওয়ার সংখ্যা বেড়েছে। এটি দেশে বহুজাতিক কোম্পানির সংখ্যা বৃদ্ধির কারণে। এই চাকরির বেশিরভাগই প্রকৌশলের ক্ষেত্রে, তবে অন্যান্য সেক্টর যেমন স্বাস্থ্যসেবা, শিক্ষা এবং আইটি-তেও সুযোগ রয়েছে।

বাংলাদেশ একটি দ্রুত উন্নয়নশীল দেশ। আপনি যদি এমটি সোয়েটারস লিমিটেড -এর চাকরির প্রস্তাব বিবেচনা করেন, তাহলে এই নিবন্ধটি আপনার জন্য। এটিতে, আমরা সোয়েটারস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর চাকরির সুবিধার পাশাপাশি আবেদন পদ্ধতি সম্পর্কে আলোচনা করেছি।

সোয়েটারস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম: এমটি সোয়েটারস লিমিটেড
পদের নাম: ম্যানেজার
বিভাগের নাম: এইচআর অ্যান্ড কমপ্লায়েন্স
পদের সংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে এমবিএ/মাস্টার্স/স্নাতক ডিগ্রি ।
অভিজ্ঞতা/দক্ষতা: প্রয়োজনীয় দক্ষতা: ফ্যাক্টরি এইচআর অ্যাডমিনিস্ট্রেশন, এইচ, এইচআর কমপ্লায়েন্স, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট । সংশ্লিষ্ট ক্ষেত্রে ৮-১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর বয়স: ৩০-৪৫ বছর ।
প্রার্থীর ধরন: নির্ধারিত নয় । প্রতিবন্ধী ব্যক্তি আবেদনে উৎসাহিত করা হয়েছে ।
কর্মস্থল : গাজীপুর

বেতন: আলোচনা সাপেক্ষে ।
সুযোগ সুবিধা : কোম্পানির নীতি অনুযায়ী প্রধান করা হবে ।

See also  সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | CSS NGO Job Circular 2022

গার্মেন্টস চাকরি গাজীপুর ২০২৩

আবেদন পদ্ধতি: এমটি সোয়েটারস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ এমটি সোয়েটারস লিমিটেড নিয়োগ সার্কুলার ২০২৩ ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । Follow Google News to get latest job news

Apply Online

আবেদনের সময়সীমা : ১০ জানুয়ারি ২০২৩ তারিখ ।

An Export Oriented 100% Compliance Factory offering highly motivated and vibrant young talents the opportunity to work in the impactful business operations of “Manager HR & Compliance” for 100% export oriented Sweater garments industries.

চাকরির খবর ২০২৩ থেকেসৃষ্টি শিক্ষা পরিবারে একাধিক পদে চাকরির সুযোগ

Source bdjobs.com
Leave A Reply

Your email address will not be published.