The news is by your side.

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে চাকরি, রয়েছে মাতৃত্বকালীন ভাতা

1

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২১ : (ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২১ ) আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (আইআরআরআই) নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশে ০১ পদে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আইআরআরআই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২১

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট কোথায় অবস্থিত : আন্তর্জাতিক ধান গবেষণা কেন্দ্র (IRRI)) হল একটি স্বশাসিত, অলাভজনক, কৃষিবিষয়ক বিশ্লেষণ এবং প্রশিক্ষণ সংস্থা। ধান এর জাত, উন্নয়ন, নতুন ধান উৎপাদন, এলাকা অনুযায়ী ধান এর জাত তৈরি ইত্যাদি গবেষণা কাজে নিয়োজিত ফিলিপাইন এর ম্যানিলাতে অবস্থিত আন্তর্জাতিক গবেষণা কেন্দ্র।

আইআরআরআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ অ্যাটেনডেন্ট অফিস সাপোর্ট (ল্যাব)
পদসংখ্যাঃ নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/সমমানের পরীক্ষায় পাস
অভিজ্ঞতাঃ পরিচ্ছন্নতার কাজে এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন স্কেলঃ আইআরআরআই নিয়োগে চাকরি পেলে আপনার বেতন হবে ১২,৭০৮-২৫,৫০০ টাকা ।

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউটে চাকরি সুযোগ সুবিধাঃ মাসিক বেতন ছাড়াও রয়েছে বেসিক বেতনের ৩০ শতাংশ বাসাভাড়া, যাতায়াত ভাতা ছয় হাজার টাকা, দুটি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, মাতৃত্বকালীন ভাতা মাসে দুই হাজার টাকা (৯ মাস) ও স্বাস্থ্যবিমা–সুবিধা।

ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২১ যেভাবে আবেদন : আগ্রহী ও যোগ্য প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৮ ডিসেম্বর, ২০২১

See also  বসুন্ধরা গ্রুপে 'ইঞ্জিনিয়ার' পদে চাকরি | Engineer- Inspection, BOGCL
Leave A Reply

Your email address will not be published.