The news is by your side.

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন

0

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন, ২০২৩ উপলক্ষ্যে সেরা প্রতিষ্ঠান নির্বাচনের জন্য আবেদন আহ্বান মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন, ২০২৩ উপলক্ষ্যে নিম্নবর্ণিত ০২টি ক্যাটাগরিতে প্রতিষ্ঠান নির্বাচনের জন্য আবেদন আহ্বান জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

  • মাদকবিরোধী গণসচেতনতামূলক কার্যক্রম।
  • মাদকাসক্তদের চিকিৎসা।

আবেদনের শেষ তারিখ ১৫/০৫/২০২৩ বিকেল ৫.০০টা পর্যন্ত।

মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টির কাজে নিয়োজিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত এনজিওসমূহকে ২০২২ পঞ্জিকা বছরে মাদকবিরোধী জনসচেতনতামূলক কার্যক্রম যেমন- সভা, সেমিনার, মানববন্ধন, র‍্যালী, প্রকাশনা, পোস্টার, স্টীকার, ফেস্টুন, লিফলেট, টকশো, প্রশিক্ষণ অনলাইন ফলোয়ার ও অনলাইন ওয়েবিনার ইত্যাদির তথ্য প্রমাণাদি ও ছবিসহ নির্ধারিত ছকে মহাপরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরাবর আবেদন করতে হবে।

মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রে ২০২২ পঞ্জিকা বছরে যে সমস্ত মাদকাসক্ত রোগীদের আন্তঃবিভাগ ও বহির্বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে তার বিস্তারিত তথ্য, ফলোআপ রোগীর তথ্য, নিরাময় কেন্দ্রের বেড সংখ্যা, ও ভৌত অবকাঠামোর তথ্য, সার্বক্ষণিক চিকিৎসক, মনোচিকিৎসক, কাউন্সিলর, অন্যান্য জনবলের তথ্য, নিরাময় কেন্দ্রে মানসিক বিনোদনের জন্য অভ্যন্তরীণ খেলাধুলাসহ অন্যান্য ব্যবস্থা, নিরাময় কেন্দ্রে জীবনরক্ষাকারী উপকরণাদি ইত্যাদির তথ্য ও ছবিসহ নির্ধারিত ছকে মহাপরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরাবর আবেদন করতে হবে।

বিস্তারিত তথ্য ও ছক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ওয়েবসাইট (www.dnc.gov.bd) এবং সংশ্লিষ্ট মেট্রোঃ/জেলা কার্যালয়ে পাওয়া যাবে।

আবেদন প্রেরণের ঠিকানাঃ পরিচালক (চিকিৎসা ও পুনর্বাসন), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, প্রধান কার্যালয়, ৪১, সেগুনবাগিচা, ঢাকা-১০০০

See also  সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ
Leave A Reply

Your email address will not be published.