The news is by your side.

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডে চাকরি

Bangladesh China Power Company Job Circular 2023

0

Bangladesh China Power Company Job Circular 2023 : nwpgcl.gov.bd বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড ০৬টি পদে ০৯ জনকে নিয়োগের লক্ষ্যে China Power Company Job Circular 2023 প্রকাশ করেছে । বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে সঠিক তথ্য পেতে এই আটিক্যালটি মনযোগ সহকারে পড়ুন ।

Bangladesh China Power Company Job Circular 2023

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার পূর্বে চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর পদের বিবরণ, আবেদন যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন এবং অন্যান্য বিষয়গুলি জেনে নিন। উক্ত চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩  – এর পদের জন্য আবশ্যকীয় শিক্ষাগত যোগ্যতা, বয়স এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি নিম্নে প্রদত্ত হলো ।

চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রিয় চাকরি প্রত্যাশীগণ, বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেডের প্রকাশিত চায়না পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য, আবেদন যোগ্যতা, বেতন ও সুযোগ সুবিধা কি জেনে নেয়া যাক । চায়না পাওয়ার কোম্পানি চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ।

তাই আপনার আবেদন সঠিকভাবে ফরর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -এর আবেদন যোগ্যতা, বেতন স্কেল এবং আবেদন প্রক্রিয়া বিষয়ক তথ্য PDF আপলোড করা হয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে।

চায়না পাওয়ার কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম : বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড
পদের বিবরন: বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির ধরন : চুক্তিভিত্তিক
পদের সংখ্যা : ০৬টি পদে ০৯ জন ।

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”Bangladesh China Power Company Job Circular 2023 PDF” attachment_id=”54130″ /]

See also  ৪৫তম বিসিএস সার্কুলার প্রকাশ, ক্যাডারে ২৩০০, নন–ক্যাডারে থাকছে ১০২২ পদ

কর্মস্থল : ঢাকা
বয়স : ২০ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ সর্বোচ্চ ৩৫ বছর ।
আবেদন ফি :৫০০ টাকা পে-অর্ডার করতে হবে।

আবেদনের ঠিকানা: মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), করপোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (লেভেল-৫), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা- ১২১৫।

আবেদনের সময়সীমা : ১৩ মার্চ ২০২৩ তারিখ ।

আরও চাকরির খবরএকাধিক পদে ডিবিএল গ্রুপে চাকরির সুযোগ

Source nwpgcl.portal.gov.bd
Leave A Reply

Your email address will not be published.