The news is by your side.

নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দাদের সরকারি চাকরির সুযোগ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী (সংস্থাপন শাখা) www.nilphamari.gov.bd

0

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Nilphamari DC Office Job Circular 2022 –  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী (সংস্থাপন শাখা) www.nilphamari.gov.bd জনপ্রশাসন মন্ত্রণালয়, উদ্বৃত্ত কর্মচারী শাখার ০৪.০৪.২০২২ তারিখের ০৫.০০.০০০০.১৬৬.১১.০০১.১৬-৪৪ নং স্মারকের ছাড়পত্রের নির্দেশনা মতে জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারী নিয়ােগ বিধিমালা, ২০২০ এর আলােকে জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী এর সাধারণ প্রশাসনের অধীনস্থ অফিসসমূহে নিম্নবর্ণিত শূন্য পদসমূহে নিয়ােগের জন্য নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত চাকরির আবেদনের মডেল ফরমে/নির্ধারিত ফরমে এ দরখাস্তের আহ্বান জানিয়ে নীলফামারী জেলার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছ।

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নীলফামারী জেলার সরকারি চাকরি প্রার্থীদের জন্য Nilphamari DC Office Job Circular 2022 একটি গুরুত্বপূর্ণ সরকারি চাকরির খবর। আপনি যদি নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিতে  চাকরির জন্য আবেদন করতে চান তবে পদগুলো আবেদনের জন্য যেসব আবেদন যোগ্যতা দক্ষতা ও অভিজ্ঞতা চেয়েছে সে বিষয়গুলোতে মনযোগ দিন। এই পোষ্টে পূর্ণাঙ্গ নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এবং আবেদনের নিয়ম এবং নিয়োগ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যাদিসহ অফিসিয়াল নীলফামারী জেলার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংযুক্ত করা হয়েছে ।

Nilphamari DC Office Job Circular 2022

আপনি যদি মনে করেন যে নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে এর প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে কোন পদের সাথে আপনার একাডেমিক যোগ্যতার কোন মিল রয়েছে। তবে প্রতিযোগীতামূক চাকরির বাজারে শেষসময়ের জন্য অপেক্ষা না করে । যোগ্যতা অনুযায়ী পদে আজই আবেদনের প্রস্তুতি নিন। নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে ।

See also  আইটি বিভিগে লোক নিচ্ছে, যমুনা গ্রুপ

নীলফামারী জেলার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক ও নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে । ০১ ও ০২ নং পদের প্রার্থীদের ক্ষেত্রে শর্টহ্যান্ড ও কম্পিউটার টাইপের নির্ধারিত গতি এবং ০৩, ০৪ ও ০৫ নং পদের প্রার্থীদের ক্ষেত্রে কম্পিউটার টাইপের নির্ধারিত গতি থাকতে হবে। নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ােগ সংক্রান্ত যে কোন তথ্য নীলফামারী জেলার ওয়েবসাইট (www.nilphamari.gov.bd) এবং জেলা প্রশাসকের কার্যালয়, নীলফামারী ও নীলফামারী জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে।

www.nilphamari.gov.bd job circular 2022

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”Nilphamari DC Office Job Circular 2022 PDF Download” attachment_id=”24434″ /]

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

আবেদন ফিঃ যেকোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে প্রতিটি পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২/-(বার) টাকাসহ অফেরতযােগ্য মােট ১১২/- (একশত বার) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন।

আবেদন পদ্ধতিঃ নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক আবেদনকারীগণ এই DC Office Nilphamari – Teletalk ওয়েব লিংকে প্রবেশ করে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত আবেদন ফরম পূরণ করতে পারবেন। নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন ফরম এই লিংকে ক্লিক করে ডাউনলোড করা যাবে ।

http://dcnil.teletalk.com.bd

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dcnil.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানাে হবে।

আবেদনের সময়সীমা:  নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সূত্রে অনলাইনে আবেদনপত্র গ্রহণ শুরু হবে ০৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ সকাল ১০:০০ টা হতে এবং শেষ হবে ০৩ অক্টোবর ২০২২ তারিখ বিকাল ৫:০০টা পর্যন্ত।

যোগ্যতা অনুযায়ী চাকরি খোঁজে পেতে প্রতিদিন ভিজিট করুন দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা sherajobs.com ওয়েবসাইট

See also  স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বাংলাদেশ জনবল নিয়োগ দিবে
www.sherajobs.com offers government jobs opportunity for Bangladesh job seekers, visit leading career management portal – Sherajobs.com to get all Circular job in Bangladesh

চাকরির খবর ২০২২ | Job Circular 2022 | সেরা জবস

আপনি যদি চাকরি প্রত্যাশী হন তবে সর্বশেষ চাকরির খবর জানতে প্রতিদিন ভিজিট করুন – Leading Career Management Portal in Bangladesh :Sherajobs.com ওয়েবসাইট । এছাড়াও সেরাজবস ডটকম ওয়েবসাইটের অফিসিয়াল Facebook পেইজ এবং ফেসবুক গ্রুপে যুক্ত হয়ে  join facebook group  নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত প্রয়োজনীয় আপডেট তথ্য জানতে পারবেন।

Source http://www.nilphamari.gov.bd
Leave A Reply

Your email address will not be published.