The news is by your side.

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২২ | BURO Bangladesh Jobs Circular 2022

0 94

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2022 : Buro Bangladesh job 2022 বেসরকারী উন্নয়ন সংস্থা বুরো বাংলাদেশ উন্নয়ন সহযোগী Opportunity International Australia-এর সহযোগিতায় টাঙ্গাইল, শেরপুর, জামালপুর, বগুড়া, রংপুর, নীলফামারী, দিনাজপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায় প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা উন্নয়নে “মৌলিক স্বাস্থ্য শিক্ষা কর্মসূচি” বাস্তবায়ন করছে। উক্ত প্রকল্পের আওতায় প্রাথমিক স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য শিক্ষা কার্যক্রম বাস্তবায়নের প্রয়োজনে প্রকল্পভূক্ত জেলাসমূহের বিভিন্ন শাখায় এবং টাঙ্গাইল জেলায় অবস্থিত কমিউনিটি হেলথ কেয়ার সেন্টারে নিম্নোক্ত পদসমূহে জরুরিভিত্তিতে লোক নিয়োগের লক্ষ্যে বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2022 আবারও প্রকাশ করেছে। বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2022 এর প্রয়োজনীয় তথ্য নিম্নে আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলী উল্লেখ করা হলো।

Buro Bangladesh job 2022

সংস্থার নাম: বুরো বাংলাদেশ এনজিও
পদের নাম: হেলথ সুপারভাইজার

পদ সংখ্যা: ১৮টি
শিক্ষাগত যোগ্যতা: Medical Assistant Training School (MATS)) থেকে Diploma in Medical Faculty (DMF) সনদধারী এবং বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল (বিএমডিসি) রেজিস্ট্রেশনপ্রাপ্ত ।

অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলী:

  • স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মসূচিতে কমপক্ষে ২-৩ বছরের কাজের অভিজ্ঞতা
  • কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞ হতে হবে
  • প্রত্যন্ত এলাকায় অবস্থান করে কাজ করতে হবে এবং বাইসাইকেল চালিয়ে কাজ করা বাধ্যতামূলক
  • প্রকল্প এলাকার অধিবাসীদের অগ্রাধিকার দেওয়া হবে
  • বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ 2022

অধিকতর অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য এবং বাস্তব অভিজ্ঞতাবিহীন প্রার্থীদের আবেদন কাম্য নয়। প্রকল্প চাহিদার প্রেক্ষিতে পদের সংখ্যা কম-বেশি হতে পারে।

কর্মস্থল: প্রকল্পভুক্ত জেলায় অবস্থিত বুরো বাংলাদেশের যে কোনো শাখা কার্যালয়

বেতন: সর্ব সাকুল্যে ১৫,০০০ টাকা, এছাড়া সংস্থার নিয়ম ও প্রকল্প বরাদ্দ অনুযায়ী অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন

আবেদন পত্র পাঠানোর নিয়ম: উপরোল্লিখিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নির্বাহী পরিচালক বরাবর আবেদন পত্রের সাথে জীবন বৃত্তান্ত, রঙিন ছবি, জাতীয় পরিচয় পত্র/জন্ম সনদ এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের স্ক্যানকপি সংযুক্ত করে [email protected] ইমেইলে পদের নাম উল্লেখপূর্বক ০৪ জুলাই, ২০২২ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

Leave A Reply

Your email address will not be published.

x