দক্ষিণ সিটি কর্পোরেশনে ড্রাইভার পদে ৩২ জনের চাকরি

0 582

ড্রাইভার পদে সরকারি চাকরি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ২৭.১০.২০১৯ খ্রি. তারিখের ৪৬.০০.০০০০.০৭০.১১.০০১.১৮. ১৩৭৯ নম্বর স্মারকে অনুমােদনের প্রেক্ষিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাজস্বখাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান জানিয়েছে। আপনি যদি ড্রাইভার পদে সরকারি চাকরি সন্ধানী হন ও ড্রাইভার হিসেবে ভারী যানবাহন চালনায় দক্ষ হয়ে থাকেন তবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে ড্রাইভার নিয়োগ ২০২১ -এ আবেদনের প্রস্তুতি নিন।

ড্রাইভার পদে সরকারি চাকরি

পদের নাম: গাড়ী চালক – ড্রাইভার (ভারী)
পদের সংখ্যা: ৩২ (বত্রিশ)টি
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণি বা কোন স্বীকৃত বাের্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; এবং বৈধ লাইসেন্সসহ ভারী যানবাহন চালানাের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ১৮ থেকে ৩০ বছর
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০/- (গ্রেড-১৬)

ক্ষিণ সিটি কর্পোরেশনে ড্রাইভার নিয়োগ ২০২১

বয়সসীমা: ২০.০৩.২০২০ খ্রি. তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ হতে ৩০ বৎসর হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ (বত্রিশ) বৎসর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য হবে না’।

আবেদন ফি: মেয়র, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অনুকূলে যে কোন অনুমােদিত তফসিলভুক্ত ব্যাংক হতে ৫০০/- (পাঁচশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে।

সরকারি ড্রাইভার নিয়োগ

আবেদনের ঠিকানা: সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন বরাবর আবেদন করতে হবে এবং আবেদন পত্রের খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। ১২ ডিসেম্বর ২০২১ তারিখ হতে ৩১ ডিসেম্বর ২০২১ তারিখ বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত সময়ে সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন বরাবর ডাকযােগে আবেদনপত্র প্রেরণ করতে হবে। সরাসরি দাখিলকৃত কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। সূত্রঃ দৈনিক যুগান্তর

চলমান খবর, সর্বশেষ খবর, ব্রেকিং নিউজ থেকে আরও পড়ুন

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম