The news is by your side.

বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষার রুটিন ২০২১

0

বাংলাদেশ বাের্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস্ অব মেডিসিন বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষার রুটিন ২০২১ : কোয়ালিফাইং পরীক্ষা ২০২১ পরীক্ষার সময়সূচী ও স্থান প্রকাশ হয়েছে । আজ বাংলা প্রতিদিন পত্রিকায় প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ বাের্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস্ অব মেডিসিন কোয়ালিফাইং পরীক্ষা ২০২১ সংক্রন্ত তথ্য জানিয়েছে বাংলাদেশ বাের্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস্ অব মেডিসিন পরীক্ষা নিয়ন্ত্রক ।

বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষার রুটিন ২০২১

বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষা ২০২১ বিষয়ক প্রজ্ঞাপনে বলা হয়েছে, ডিইউএমএস/ডিএএমএস ১ম, ২য়, ৩য় ও ৪র্থ (চূড়ান্ত) বর্ষের বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষা ২০২১ আগামী ০৯ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখ থেকে বিজ্ঞপ্তিতে উল্লেখিত তারিখ ও স্থানে অনুষ্ঠিত হবে।

আরওঃ খুলনা মেডিকেল কলেজে ‘ইমাম’ পদে চকরি, বেতন ১২৫০০

বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষার রুটিন ২০২১ | ইউনানী ও আয়ুর্বেদিক পরীক্ষার রুটিন

বার্ষিক কোয়ালিফাইং পরীক্ষা ২০২১ -এর স্থানসমূহ : ঢাকা, ময়মনসিংহ, পাগলা, বকশীগঞ্জ, চট্টগ্রাম, গহিরা, চাঁদপুর, গৌরীপুর, ফেনী, লক্ষ্মীপুর, সিলেট, খুলনা, মাগুরা, বাগেরহাট, বগুড়া, রংপুর, পঞ্চগড়, বরিশাল ও ভােলা কেন্দ্রে একযােগে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ বাের্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস্ অব মেডিসিন কোয়ালিফাইং পরীক্ষার তারিখ ২০২১ ও বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন

আরওঃ বিইউএমএস ভর্তি পরীক্ষার ফলাফল ২০২০-২০২১

See also  দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের লিখিত পরিক্ষার ফলাফল প্রকাশ, উত্তীর্ণ ৪০৫
Leave A Reply

Your email address will not be published.