The news is by your side.

পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে একাধিক পদে চাকরি

www.pabna.gov.bd job circular 2022 - পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0

পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : জেলা প্রশাসকের কার্যালয়, পাবনা’র রাজস্ব প্রশাসনের ৩য় শ্রেণির শুন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ যোগ্যতা অনুযায়ী পদে নিয়োগ পেতে প্রথম ধাপ হল আপনার দক্ষতা এবং আগ্রহের সাথে মেলে এমন উন্মুক্ত পদ খুঁজে বের করা।

Pabna DC Office Job Circular 2022

আপনি পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির বোর্ড, ওয়েবসাইট  এর মাধ্যমে শূন্য পদের জন্য অনুসন্ধান করতে পারেন। একবার আপনি আপনার আগ্রহের একটি শূন্য পদ খুঁজে পেলে, পরবর্তী ধাপ হল আপনার আবেদন জমা দেওয়া।

পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । Job Posting Sites : Sherajobs.com থেকে আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেয়া হলো।

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”www.pabna.gov.bd job circular 2022 PDF” attachment_id=”26770″ /]

প্রার্থীর প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়, লিখিত পরীক্ষায় উগ্ৰাণ হলে ব্যবহারিক এবং লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উকা হলে মৌখিক পরীক্ষার সময় অবশই প্রদর্শন করতে হবে।

dcpabna.teletalk.com.bd

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dcpabna.teletalk.com.bd অথবা জেলা প্রশাসকের কার্যালয়, পাবনা’র www.pabna.gov.bd অ বাতায়নে এবং প্রার্থীর মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে।

Pabna DC Office Job Circular 2022

জেলা প্রশাসকের কার্যালয়, পাবনার ওয়েবসাইট  অথবা এই ওয়েবসাইটে প্রবেশ করেও পাওয়া যাবে নিয়ােগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য http://www.pabna.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে  জানা যাবে।

See also  হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি
Highest Paying Jobs যমুনা গ্রুপে সেলসে ক্যারিয়ার গড়ার সুবর্ণ সুযােগ
Source http://www.pabna.gov.bd/
Leave A Reply

Your email address will not be published.