The news is by your side.

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে ‘সরবরাহ কর্মকর্তা’ পদে চাকরি

Directorate General of Family Planning job circular 2020

1

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : পরিবার পরিকল্পনা অধিনাধীন উপকরণ ও সরবরাহ ইউনিটে ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি কর্মসূচি (এইচপিএনএসপি) আওতায় প্রকিউরমেট, ম্যানেজমেন্ট (শিএসএসএম-এফপি) প্ল্যানের নিম্নবর্ণিত শত্বে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে অপারেশনাল স্প্যানের মেয়াদকালীন জনবল র্নিয়ােগে নির্মিত বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে সরকার নির্ধারিত চাকুরির আবেদন ফরমে দরখাস্ত আহবান জানিয়ে পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশের অনেক চাকরি প্রার্থী পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – এর অপেক্ষায় থাকে। পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রকাশিত পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২২ সার্কুলার  এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে। এই প্রতিষ্ঠানের আরও নিয়োগ বিজ্ঞপ্তি এই লিংকে পাবেন। 

পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২২ সার্কুলার

পদের নাম: সরবরাহ কর্মকর্তা
পদের সংখ্যা: ০৬ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ২য় শ্রেণীর স্নাতক ডিগ্রী অথবা সমমানের শিক্ষাগত যােগ্যতা থাকতে হবে ।
বেতন-স্কেল: ১৬০৩৩-৩৮৬৪০/- টাকা

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকরি

বয়সসীমা : প্রার্থীর বয়সসীমা ১৫ সেপ্টেম্বর ২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযােদ্ধা, বীর মুক্তিযােদ্ধার শহীদ বীর মুক্তিবােন্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়সের উর্ধসীমা ৩২  বছর। বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্রকাদের (নাতি-নাতনি) বয়সের সীমা ৩০ (ত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি এখানে ক্লিক করে দেখুন

See also  গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি, Garments, textile jobs in Bangladesh

পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২২ apply

আবেদন ফরম: সরকার নির্ধারিত চাকুরির আবেদন ফরমে আবেদন করতে হবে এবং আবেদনপত্রের খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র  ওয়েবসাইট থেকে সংগ্রহ/ডাউনলোড করা যাবে।

আবেদন যেভাবে: আগামী ১৫ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখের মধ্যে (ছুটির দিন ব্যতীত) অফিস চলাকালীন  (উপকরণ ও সরবরাহ), পরিবার পরিকল্পনা অধিদপ্তর , ০৬ কারওয়ান বাজার,চাকা-১২১৫ বরাবর প্রার্থীর আবেদনপত্র পৌছাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ

Directorate General of Family Planning job circular 2020

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022, পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ, পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022, অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Latest Job Hiring 2022 : চাকরির খবর ২০২২, কর্মসংস্থান এবং দেশের চাকরির বাজার সম্পর্কে সর্বশেষ খবর জানতে প্রতিদিন ভিজিট করুন- দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইট । এছাড়াও সেরাজবস ডটকম ওয়েবসাইটের অফিসিয়াল Facebook পেইজে লাইক দিয়ে ACTIVE থাকুন।

Source দৈনিক জনকন্ঠ
1 Comment
  1. […] চাকরি থেকে আরও: পরিবার পরিকল্পনা অধিদপ্তরে ‘সরবরাহ ক… […]

Leave A Reply

Your email address will not be published.