The news is by your side.

এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ | ১৫ হাজার শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ

NTRCA Public Circular 2022 – ১৫১৬৩ পদের বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২

1

এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ : দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএর NTRCA ওয়েবসাইটে গত রোববার রাতে শিক্ষক নিয়োগ সুপারিশের এই এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয় ।

এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ | বিশেষ-গণবিজ্ঞপ্তি-২০২২ – ntrca

বিশেষ-গণবিজ্ঞপ্তি-২০২২ -NTRCA বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা কারিগরি ও ব্যবসায় ব্যবস্থাপনা শিক্ষাপ্রতিষ্ঠান এন্ট্রি লেভেলের ১৫ হাজার ১৬৩ শিক্ষক পদে নিয়োগ সুপারিশ পেতে আগামী ৮ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে আবেদন শুরু হবে। আবেদন করা যাবে আগামী ২২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত ।

পদসংখ্যা: ১৫ হাজার ১৬৩ পদের পদের মধ্যে ১২ হাজার ৮০৭টি এমপিওভুক্ত শূন্যপদ। নন–এমপিও পদ ২ হাজার ৩৫৬টি।

বয়সসীমা: আবেদনকারীর বয়স ১ জানুয়ারি ২০২০ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর বা তার কম হতে হবে।

NTRCA সার্কুলার ২০২২ pdf

আবেদন ফি: এনটিআরসিএ বিশেষ গণবিজ্ঞপ্তি ২০২২ – ১৫৩২৫ পদে নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়ে, যেসব প্রার্থী নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করবেন, তাঁরা ২৫ ফেব্রুয়ারি রাত ১২টার মধ্যে আবেদন ফি ১০০ টাকা জমা দিতে পারবেন। আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে ফি জমা দিতে হবে। ফি জমা দেওয়ার শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি।

বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বেসরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। NTRCA Job Circular 2022 PDF এখানে আপলোড করা হয়েছে । আপনি এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত সকল তথ্য এর মাধ্যমে জানতে পারবেন । আপনি চাইলে এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ PDF ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন

See also  Here’s Why Business Needs a Mobile-Friendly Website

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://ngi.teletalk.com.bd অথবা www.ntrca.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে সঠিকভাবে ফরম পূরণ করে সাবমিট করতে হবে। ফরম সাবমিটের পর প্রার্থীদের মোবাইল ফোনে SMS পাঠিয়ে টাকা জমা দেওয়াসহ পরবর্তী নির্দেশনা জানিয়ে দেওয়া হবে।

শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উল্লেখ্য যে, ৫৪ হাজার ৩০৪টি শূন্য পদের মধ্যে ১২ হাজার ৮০৭টি পদ এমপিওভুক্ত প্রতিষ্ঠানে এবং ২ হাজার ৩৫৬ টি পদ নন এমপিওভুক্ত প্রতিষ্ঠানে।

1 Comment
  1. […] এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ | ১৫ হাজার … […]

Leave A Reply

Your email address will not be published.