The news is by your side.

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্রে চাকরি

0

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)-এর রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদসমূহে অস্থায়ীভিত্তিতে বিধি মোতাবেক প্রদেয় অন্যান্য ভাতাদিসহ পদের পার্শ্বে বর্ণিত বেতন স্কেল অনুযায়ী সরাসরি জনবল নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র আহ্বান জানিয়ে বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র বিটাকের প্রকাশিত বিটাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতাসহ প্রয়োজনীয় তথ্য জানতে এই লিংকে প্রবেশ করে অফিসিয়াল Bangladesh Industrial Technical Assistance Center Job Circular PDF দেখুন ।

Bangladesh Industrial Technical Assistance Center Job Circular PDF

আবেদন যেভাবে : বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র বিটাক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক আগ্রহীদের এই http://bitac.teletalk.com.bd/ লিংকে প্রবেশ করে আবেদন করতে হবে । প্রবেশপত্র প্রান্তির বিষয়টি httpshita teletalk.com.bd বা বিটাক এর ওয়েবসাইট www.bitac.gov.bd এ এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদেরকে) সমসময়ে জানানো হবে।

Web Based Recruitment System

আবেদনের সময়সীমা : আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১০ এপ্রিল ২০২৩, সকাল ১০.০০ ঘটিকা। জমাদানের শেষ তারিখ ও সময় ১১ মে ২০০৩, বিকাল ৫.০০ ঘটিকা।

সূত্র : bitac.gov.bd

আরও পড়ুনবিআইডিএসে চাকরির সুযোগ, বেতন ৬৭,০১০ টাকা

See also  ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি, আবেদন অনলাইনে
Leave A Reply

Your email address will not be published.