Browsing Tag

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ : দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ : দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (DSK) ১৯৮৯ সাল থেকে বাংলাদেশের নগর ও পল্লী অঞ্চলে দরিদ্র জনগণের জন্য বিভিন্ন উন্নয়নমূলক আর্থ-সামজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে “ইউনিসেফ” সমর্থিত বল প্রয়োগে বাস্তুুচ্যুত মিয়নমার নাগরিকদের জন্য বাস্তবায়নকৃত জরুরী প্রকল্পে কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় নিম্মলিখিত পদে যোগ্যতাসম্পন্ন প্রার্থী নিয়োগের লক্ষ্যে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ প্রকাশ করেছে । আপনি যদি এনজিও চাকরি প্রত্যাশী হন, তাহলে এই পূর্ণাঙ্গ এনজিও নিয়োগ তথ্য জেনে পোষ্টে দেয়া নিয়মে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ আবেদন করুন ।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রে চাকরি, বেতন ৬৫,০০০/- টাকা

"ইউনিসেফ" সমর্থিত বল প্রয়োগে বাস্তুুচ্যুত মিয়ানমার নাগরিকদের জন্য বাস্তবায়নকৃত জরুরী প্রকল্পে কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় নিম্মলিখিত পদে যোগ্যতাসম্পন্ন প্রার্থী নিয়োগের লক্ষ্যে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ 2022 প্রকাশ করেছে ।

দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্রে চাকরি, বেতন ৫৫,০০০/- টাকা

বর্তমানে "ইউনিসেফ" সমর্থিত বল প্রয়োগে বাস্তুুচ্যুত মিয়নমার নাগরিকদের জন্য বাস্তবায়নকৃত জরুরী প্রকল্পে কক্সবাজার জেলার উখিয়া উপজেলায় নিম্মলিখিত পদে যোগ্যতাসম্পন্ন প্রার্থী নিয়োগের লক্ষ্যে দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র নিয়োগ ২০২২ প্রকাশ করেছে ।
x

সেরা জবস

UA-205849301-1