The news is by your side.

বাংলাদেশ সুপ্রিম কোর্টে ৮ম শ্রেণী পাসে চাকরি

বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Supreme Court Job Circular 2023

2

বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : (Supreme Court Job Circular 2023) বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের নিম্ন লিখিত শূন্যপদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তাবলী সাপেক্ষে প্রত্যেকটি পদের বিপরীতে বর্ণিত যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্তের আহ্বান জানিয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

Supreme Court Job Circular 2023

বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী যোগ্যতা পূরনসাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও । আগ্রহ ও যোগ্যতা থাকলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে Supreme Court Job Circular 2022 অনুসরন করে আজই আবেদনের প্রস্তুতি নিন ।

বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : ড্রাইভার
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণী পাস । বৈধ লাইসেন্সধারী হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী -৯৩০০-২২,৪৯০/- (গ্রেড-১৬)

পদের নাম : নিরাপত্তা প্রহরী (দারোয়ান) 
পদের সংখ্যা : ০৭ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম ৮ম শ্রেণী পাস অথবা সমমানের যোগ্যতাসম্পন্ন ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮২৫০-২০,০১০/- (গ্রেড-২০)

বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি

বয়সসীমা: দরখাস্ত দাখিলের সর্বশেষ তারিখে (২২/১২/২০২২) খ্রি. প্রার্থীর বয়সসীমা ১৮ -৩০ বছর হতে হবে। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর ২০২২ খ্রি. তারিখের স্মারকে আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২২ খ্রি. তারিখ সর্বোচ্চ বয়সসীমা ৩০ বৎসর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না । মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে দরখাস্ত দাখিলের সর্বশেষ তারিখে (২২/১২/২০২২) খ্রি. প্রার্থীর বয়সসীমা ১৮-৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

See also  মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে দুই পদে ৬ জনের চাকরি

সরকারি, আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের সম্মতিতে আবেদন করতে হবে এবং এ সংক্রান্ত অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

supremecourt.teletalk.com.bd.

আবেদন ফি : যেকোন Teletalk Pre-Paid Mobile নম্বর হতে ০২ টি SMS এর মাধ্যমে ড্রাইভার পদের জন্য পরীক্ষার ফি বাবদ ২০০/-টাকা এবং অনলাইন ফি বাবদ ২৩/- টাকাসহ সর্বমোট ২২৩/-টাকা এবং নিরাপত্তা প্রহরী (দারোয়ান) পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০/- টাকা এবং অনলাইন ফি বাবদ ১২/- টাকাসহ সর্বমোট ১১২/- টাকা অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

আবেদন পদ্ধতি: বাংলাদেশ সুপ্রিম কোর্ট নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ও আগ্রহী ব্যক্তি http://supremecourt.teletalk.com.bd এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ ও দাখিল করতে পারবেন।

Admit Card এ উল্লিখিত রোল/রেজিস্ট্রেশন অনুসারে পরীক্ষার আসন বিন্যাস সুপ্রীম কোর্টের ওয়েবসাইটে www.supremecourt.gov.bd এ পাওয়া যাবে।

আবেদনের সময়সীমা : শুরুর তারিখ ও সময় ১৭ এপ্রিল ২০২৩ খ্রি. সকাল ১০.০০ ঘটিকা। শেষ তারিখ ও সময় ১০ মে ২০২৩ খ্রি. বিকাল ০৪.০০ ঘটিকা।

Find New Job Circular 2023ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে আবেদন শুরু, চলবে ২৮ ডিসেম্বর

2 Comments
  1. মোঃ ইস্রাফিল says

    আসসালামু আলাইকুম স্যার আমি একটি সরকারি ড্রাইভার চাকরী খুজতেছি আমার বিদেশি লাইসেন্স আছে এটা আমার নাম্বার দয়া করে +8801961859662

    1. Sherajobs.com says

      বিজ্ঞপ্তিতে দেয়া নিয়মে আবেদন করুন ।

Leave A Reply

Your email address will not be published.