The news is by your side.

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরি

Sheikh Mujibur Rahman Agricultural University Job 2022

1

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 : শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগের লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। Bangabandhu Sheikh Mujibur Rahman Agricultural University এর প্রকাশিত নিয়োগ সার্কুলারে আবেদন করার আগে সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে, তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর  নির্দেশনা অনুসরন করে আগামী তারিখের মধ্যে আবেদন করুন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। অনেক নিয়োগকর্তা অ্যাপ্লিকেশন স্ক্রিন করতে স্বয়ংক্রিয় সিস্টেম ব্যবহার করেন, তাই আপনার আবেদন সঠিকভাবে ফরর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, আবেদন যোগ্যতা, বেতন স্কেল এবং আবেদন প্রক্রিয়া বিষয়ক তথ্য রয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: অধ্যাপক
পদের সংখ্যা : ০৫ টি
বিভাগ ও পদসংখ্যা: ফিশারিজ বায়োলজি অ্যান্ড অ্যাকোয়াটিক এনভায়রনমেন্ট বিভাগ (০১টি ), প্যাথবায়োলজি বিভাগ (০১টি ) গাইনিকোলজি, অবস্টেট্রিকস অ্যান্ড রিপ্রোডাকটিভ হেলথ বিভাগ (০১টি ), ফরেস্ট পলিসি অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগ (০১টি) ও ন্যাচারাল রিসোর্স অ্যান্ড কনজারভেশন বিভাগ (০১টি)।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৫৬,৫০০-৭৪,৪০০/- টাকা।

See also  পুলিশে এসআই পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

আরও পড়ুন২০২৩ সালের ছুটির তালিকা প্রকাশ, Govt Holiday 2023 Bangladesh PDF

পদের নাম: সহযোগী অধ্যাপক
পদের সংখ্যা : ০৮ টি ।
বিভাগ ও পদসংখ্যা  : কীটতত্ত্ব বিভাগ (০১টি ); গ্রামীণ উন্নয়ন বিভাগ (০১টি), ফরেস্ট ইকোলজি বিভাগ (০১টি ), সিলভিকালচার বিভাগ (০১টি ), উডসায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগ (০১টি ), ফরেস্ট প্রটেকশন (০১টি ) রিমোট সেনসিং অ্যান্ড জিওগ্রাফিক্যাল ইনফরমেশন বিভাগ (০১টি ) ও এনভায়রনমেন্টাল হ্যাজার্ড অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ (০১টি )।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৫০,০০০-৭১,২০০/- টাকা ।

Read More From Best Jobsআকিজ রিসোর্সেস এর অঙ্গ প্রতিষ্ঠানে চাকরি

পদের নাম: সহকারী অধ্যাপক
পদের সংখ্যা : ১৪ টি ।
বিভাগ ও পদসংখ্যা: ফসল উদ্ভিদবিদ্যা বিভাগ ((০১টি ), কীটতত্ত্ব বিভাগ (০১টি ) কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগ (০১টি ) মৃত্তিকাবিজ্ঞান বিভাগ (০১টি ) ফিজিওলজি অ্যান্ড ফার্মাকোলজি বিভাগ (০১টি ), অ্যাগ্রিবিজনেস বিভাগ (০১টি ) গ্রামীণ উন্নয়ন বিভাগ (০১টি ), ফরেস্ট ইকোলজি বিভাগ (০১টি), সিলভিকালচার বিভাগ (০১টি), উডসায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগ (০১টি), ফরেস্ট প্রটেকশন (০১টি ), রিমোট সেনসিং অ্যান্ড জিওগ্রাফিক্যাল ইনফরমেশন বিভাগ (০১টি ) ও এনভায়রনমেন্টাল হ্যাজার্ড অ্যান্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগ (০১টি)।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৩৫,৫০০-৬৭,০১০/- টাকা

পদের নাম: প্রভাষক
পদের সংখ্যা : ০৭ টি ।
বিভাগ ও পদসংখ্যা: কৃষি সম্প্রসারণ ও গ্রামীণ উন্নয়ন বিভাগ (০১টি ), উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগ (০১টি ), বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগ (০১টি ), ফরেস্ট পলিসি অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগ (০১টি ), ন্যাচারাল রিসোর্স অ্যান্ড কনজারভেশন বিভাগ (০১টি ), ইংরেজি বিভাগ (০১টি ) ও বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস বিভাগ (০১টি)।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ২২,০০০-৫৩,০৬০/- টাকা

University Jobs in Bangladesh

বয়সসীমা: সরকারী সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে, ২৫ মার্চ ২০২০ তারিখে যাদের বয়স ৩০ বছরের মধ্যে ছিল তারা প্রভাষক পদে আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রভাষক পদে বীর মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের বয়স ঐ তারিখে অনধিক ৩২ বছর হতে হবে।

See also  নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে ২০ তম গ্রেডে চাকরি

আবেদন ফি: প্রার্থীকে ৬০০/- টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুকূলে সোনালী ব্যাংক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর শাখায় দাখিল করতে হবে।

আবদন পদ্ধতি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী যোগ্য প্রার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

বশেমুরকৃবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আগ্রহী যোগ্য প্রার্থীদের এই ওয়েব লিংক থেকে শিক্ষক পদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করতে হবে। অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের জন্য ১০ সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট আবেদনপত্র প্রয়োজনীয় কাগজপত্রসহ রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। খামের ওপর পদের নাম ও প্রেরকের ঠিকানা উল্লেখ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় নিয়োগের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্ত এই লিংক থেকে জানা যাবে।

আবেদন পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৬।

আবেদনের শেষ তারিখ: ৮ ডিসেম্বর ২০২২।

বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয় কোথায় অবস্থিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) হল বাংলাদেশের একটি সরকারি কৃষি বিশ্ববিদ্যালয় যা ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত হয়। এটি গাজীপুর জেলার দক্ষিণ সালনায় অবস্থিত। এটি গাজীপুর চৌরাস্তা থেকে ৯.৫ কিলোমিটার (৫.৯ মাইল) উত্তরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঠিক পূর্ব দিকে অবস্থিত।

সেরা চাকরির খবরকৃষি গবেষণা ফাউন্ডেশনে চাকরির সুযোগ

Source bsmrau.edu.bd
1 Comment
  1. Sign Up says

    The point of view of your article has taught me a lot, and I already know how to improve the paper on gate.oi, thank you.

Leave A Reply

Your email address will not be published.