The news is by your side.

পল্লী বিকাশ কেন্দ্রে একাধিক পদে চাকরির সুযোগ

পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Pally Bikash Kendra Job Circular 2022

0

পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত পল্লী বিকাশ কেন্দ্রে গ্রাম পর্যায়ে কাজ করতে আগ্রহী পুরুষ/মহিলা প্রার্থীদের নিকট হতে উল্লখিত পদের জন্য দরখাস্ত আহ্বান পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: পল্লী বিকাশ কেন্দ্র (Pally Bikash Kendra)
পদের নাম: সহকারী ব্যবস্থাপক
বিভাগের নাম: (প্রশিক্ষণ)
পদের সংখ্যা: নির্দিষ্ট না

শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে স্নাতকোত্তর পাশ হতে হবে। কমপক্ষে ২টি পরীক্ষায় দ্বিতীয় বিভাগ / জিপিএ ৩.০ থাকতে হবে।
অভিজ্ঞতা/দক্ষতা: জাতীয় পর্যায়ের এন.জি.ও তে কমপক্ষে ৩ বছর মাইক্রোফাইন্যান্স কর্মসূচীতে প্রশিক্ষণ করানোর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
চাকরির ধরন: ফুল টাইম

pally bikash kendra job circular 2022

  • প্রার্থীদের কর্ম এলাকা হবে ঢাকা, কিশোরগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ জেলার গ্রাম পর্যায়ে। সকল পদের প্রার্থীকে কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।
  • ২ নং পদের প্রার্থীদের বাইসাইকেল / মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। ফিল্ড অফিসার পদের প্রার্থীদের বেলায় প্রাথমিক নির্বাচনের পর পল্লী বিকাশ কেন্দ্রের শাখা অফিসে কমপক্ষে ১মাস হাতে কলমে প্রশিক্ষণ নিতে হবে।
  • সফলভাবে প্রশিক্ষণ সমাপ্তির পর প্রার্থীদের শাখা অফিসে ফিল্ড অফিসার হিসেবে নিয়োগ প্রদান করা হবে।
  • ফিল্ড অফিসার পদের প্রার্থীদের সফলভাবে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণকালীন সময়ের জন্য ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা এককালীন ভাতা প্রদান করা হবে।
  • জাতীয় পর্যায়ের এনজিওতে কাজ করা অভিজ্ঞ প্রার্থীদৈর বেলায় ১মাস প্রশিক্ষণের প্রয়োজন নাই।
  • এছাড়া সকল পদের প্রার্থীদের ৬মাস সফলভাবে প্রবেশনকাল অতিক্রম করার পর সংস্থার পলিসি অনুযায়ী স্থায়ী বেতন কাঠামোতে অন্তর্ভূক্ত করা হবে।
  • বছরে ৩টি উৎসব ভাতা, মোটরসাইকেল ভাতা, মোবাইল বিল, প্রভিডেন্ড ফান্ড ও গ্র্যাচুইটিসহ অন্যান্য সুবিধার আওতাভুক্ত হবে। মাঠ পর্যায়ে একক আবাসন ফ্রি।
See also  কর্মী নিচ্ছে 'অক্সফাম বাংলাদেশে' বেতন বছরে ১২,৭১,০০০

Pally Bikash Kendra Job Circular 2022

প্রার্থীর বয়স: বয়স সর্বোচ্চ ৪২ বছর ।
প্রার্থীর ধরন: নারী/পুরুষ
কর্মস্থল : কিশোরগঞ্জ, গাজীপুর, ঢাকা, নরসিংদী, নারায়ণগঞ্জ

বেতনসুযোগ সুবিধা : প্রবেশনাল সময়ে সর্বসাকুল্যে বেতন ৩৫,০০০ টাকা ৬ মাস প্রবেশনকাল শেষে বেতন হবে ৪০,০০০ টাকা। (ফেরতযোগ্য জামানত ১০,০০০ টাকা)।

আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্র, জীবন বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সকল সার্টিফিকেট ও জন্ম নিবন্ধনের ফটোকপি, সর্বশেষ কর্মস্থলের বৈধ প্রত্যয়নপত্র (অভিজ্ঞ ফিল্ড অফিসারদের বেলায়) এবং ১ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ আগামী ২০.১১.২০২২ইং তারিখ এর মধ্যে দরখাস্ত ই-মেইল করতে হবে:- pbkhrd@gmail.com এই ঠিকানায়।

www.pbk-bd.org

বি:দ্র:-সকল পদের জন্য জামানত ১০,০০০/-(দশ হাজার) টাকা। আরো উল্লেখ্য যে, সকল পদের প্রার্থীদের পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগের পূর্বে কোনরকম আর্থিক লেনদেন সরেজমিনে অফিসে উপস্থিত হওয়া ছাড়া অন্য কোন উপায়ে অন্য কারো সাথে না করার জন্য অনুরোধ করা হলো।

পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদন ও যোগাযোগের ঠিকানা: প্রধান নির্বাহী কর্মকর্তা, পল্লী বিকাশ কেন্দ্র, ওয়াসী টাওয়ার, ৫৭২/কে (১১তলা), মিরপুর ডিওএইচএস রোড (ইসিবি চত্বরের কাছে), মাটিকাটা, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা-১২০৬।

CLICK HERE TO APPLY

আবেদনের শেষ তারিখ:  তারিখ ।

সেরা চাকরির খবরসাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ০৪ নভেম্বর ২০২২ | চাকরির ডাক ০৪ নভেম্বর ২০২২ 

Leave A Reply

Your email address will not be published.