The news is by your side.

কর্মী নিচ্ছে ‘অক্সফাম বাংলাদেশে’ বেতন বছরে ১২,৭১,০০০

Oxfam Job Circular in Bangladesh 2022

0

Oxfam Job Circular Bangladesh 2022  : অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের Oxfam Job Circular 2022 বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি অক্সফাম বাংলাদেশ ‘প্রোগ্রাম অফিসার, লোকালাইজেশন, এএইচপি থ্রি প্রজেক্ট‘ নিয়োগের লক্ষ্যে Oxfam Job Circular Bangladesh 2022 প্রকাশ করেছে । দেশের অনেক বেকার চাকরি প্রার্থী আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কাজ পেতে চায়।

Oxfam Job Circular in Bangladesh 2022

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশের প্রকাশিত Oxfam Job Circular 2022 বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই  অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে।

অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন ।  এই অক্সফাম বাংলাদেশ নিয়োগ সার্কুলার কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

Work with us | Oxfam International

প্রতিষ্ঠানের নাম: অক্সফাম বাংলাদেশ ( oxfam bangladesh)
বিভাগের নাম: ইন্টারন্যাশনাল
পদের নাম: প্রোগ্রাম অফিসার, লোকালাইজেশন, এএইচপি থ্রি প্রজেক্ট
পদের সংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।
অভিজ্ঞতা/দক্ষতা: কোনো আন্তর্জতিক সংস্থায় হিউম্যানিটারিয়ান ক্যাপাসিটি বিল্ডিং, লোকালাইজেশন অ্যাডভোকেসি, হিউম্যানিটারিয়ান রেসপন্স/ডেভেলপমেন্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। প্রজেক্ট মনিটরিং ও ইভালুয়েশনে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
চাকরির ধরন: ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত (চুক্তি ভিত্তিক)

See also  সমবায় ব্যাংকে 'প্রধান নির্বাহী কর্মকর্তা' পদে চাকরি

কাজের সময়: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা কাজ
কাজের স্থান: কক্সবাজার

বেতন: বছরে ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা।
সুযোগ সুবিধা : কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য চিকিৎসাসুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্সের সুবিধা আছে।

অক্সফাম বাংলাদেশ নিয়োগ ২০২২

আবেদন পদ্ধতি: jobs.oxfam.org.uk প্রকাশিত এই নিয়োগ সার্কুলারে আবেদনে ইচ্ছুক যোগ্য ও আগ্রহী চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে ।

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ:  ২১ আগস্ট ২০২২ তারিখ ।

chakrir khobor 2022 todayবােবায়েসেল-এর মাধ্যমে জর্ডানে ‘মহিলা সুইং মেশিন অপারেটর’ ৭০ জনের চাকরি
Source /jobs.oxfam.org.uk
Leave A Reply

Your email address will not be published.