The news is by your side.

বন্ধ হয়েছে গুগলের ‘কর্ম জবস’ অ্যাপ | Kormo Jobshas signed off

Kormo Jobs, an app by Google | Find work

0

জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলের জবস অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট সার্ভিস কর্ম জবস কার্যক্রম বন্ধ করে দিয়েছে। Karma Jobs ওয়েবসাইট জানিয়েছে যে এই বছরের ৩০ জুন থেকে এই পরিষেবাটি বন্ধ রয়েছে। তবে বন্ধের কারণ সম্পর্কে তারা কিছু বলেননি।

চাকরিপ্রার্থীদের তাদের যোগ্যতা অনুযায়ী চাকরি খুঁজে পেতে সাহায্য করার জন্য Google ২০১৮ সালে Karma Jobs নামে এই চাকরি এবং ক্যারিয়ার ডেভেলপমেন্ট সার্ভিস অ্যাপ চালু করেছে। এই পরিষেবার অন্যতম লক্ষ্য ছিল নিয়োগকর্তা এবং চাকরিপ্রার্থী উভয়ের জন্য নিয়োগ সমস্যা সমাধান করা।

কর্ম জবস প্রথম বাংলাদেশে একটি উদীয়মান বাজার হিসেবে কার্যক্রম শুরু করে। অল্প সময়ের মধ্যেই এটি চাকরিপ্রার্থী এবং নিয়োগকারীদের জন্য একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম হয়ে উঠেছে।

কর্ম জবস অ্যাপ বাংলাদেশে সাফল্যের পর মার্চ ২০১৯ সালে ইন্দোনেশিয়া এবং আগস্ট ২০২০ সালে ভারতে চালু হয়েছিল।

গত জুনে এই পরিষেবা বন্ধ না হওয়া পর্যন্ত তারা ভারত, ইন্দোনেশিয়া এবং বাংলাদেশে প্রায় ৪৫ লাখ চাকরিপ্রার্থীদের একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি করেছে।

অ্যাপটি মাইক্রোসফটের LinkedIn, ভারতের naukri বা বাংলাদেশের BdJobs, পেশাদারদের জন্য একটি প্ল্যাটফর্মের মতো কাজ করত। এখানে একজন ব্যবহারকারী প্রথমে সমস্ত প্রয়োজনীয় তথ্য সহ একটি প্রোফাইল এবং সিভি তৈরি করেন।

আজকের চাকরির খবর ২০২, Chakrir Khobor 2022 Today, চাকরির খবর ২০২২, Govt Job Circular 2022, চাকরির খবর ২০২২, Chakrir Khobor 2022, সরকারি চাকরির খবর ২০২২, ‎Latest Govt job circular 2022 · ‎বেসরকারি চাকরি · ‎এনজিও চাকরির খবর পেতে ভিজিট করুন দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা sherajobs.com সাইট ।

See also  বসুন্ধরা গ্রুপে 'ইঞ্জিনিয়ার' পদে চাকরি | Engineer- Inspection, BOGCL
Leave A Reply

Your email address will not be published.