The news is by your side.

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে একাধিক পদে চাকরি

Nilphamari Job Circular 2022

0

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২২ : Nilphamari Job Circular 2022 স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার ১৪ ফেব্রুয়ারি ২০২২ খ্রি. তারিখের ৪৬.০০.০০০০.০১৮.১১.০০১.২১-২৪নং স্মারকে জারীকৃত ছাড়পত্রের প্রেক্ষিতে নীলফামারী জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী-কামকম্পিউটার অপারেটর এর শূন্য পদ পূরণের লক্ষ্যে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে নীলফামারী জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত চাকুরির আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২২ অনুসারে যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদনের সুযোগ রয়েছে আপনারও।

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২২

পদের নাম: হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ৬০টি
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হইতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ;কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত । কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ (বিশ) শব্দ ও ইংরেজি ২০ (বিশ) শব্দ।

আবেদন ফি: যে কোন তফসিলী ব্যাংক হতে জেলা প্রশাসক, নীলফামারীর অনুকূলে ৫০০/- (পাঁচশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) সংযুক্ত করতে হবে।

নীলফামারী জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

Nilphamari Job Circular 2022

আবেদন পদ্ধতি: চাকুরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম জেলা ই-সেবা কেন্দ্র, (www.nilphamari.gov.bd), ওয়েবসাইট ও নীলফামারী জেলার সকল ইউনিয়ন পরিষদে পাওয়া যাবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্রের নমুনার কপি নীলফামারী জেলা ওয়েব সাইট www.nilphamari.gov.bd হতে ডাউনলােড করে ছবি সংযুক্তির স্থানে এক কপি পাসপাের্ট সাইজ ছবি সংযুক্ত করে প্রার্থীর | নাম ও ঠিকানার কলাম পূরণ করে ০২ (দুই) কপি প্রবেশপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

Latest Jobs Newsসিনিয়র একাউন্টস ক্লার্ক পদে MCQ পরিক্ষার তারিখ প্রকাশ

See also  পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ ২০২১
Leave A Reply

Your email address will not be published.