The news is by your side.

ভূমি সংস্কার বোর্ডে ৫ পদে ১১ জনের চাকরির সুযোগ

0

ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : LRB Job Circular 2022 ভূমি সংস্কার বাের্ডের নিয়ােগবিধি ও সরকারের প্রচলিত সংশ্লিষ্ট নিয়ােগবিধি অনুসরণপূর্বক ভূমি সংস্কার বাের্ড ও বাের্ডের আওতাধীন বিভাগীয় উপ-ভূমি সংস্কার কমিশনার কার্যালয়সমূহের জন্য নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি নিয়ােগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিমােক্ত শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে ওয়েবসাইটে অনলাইনে আবেদনের আহবান জানিয়ে ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নামভূমি সংস্কার বোর্ড-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
চাকরির ধরনসরকারি চাকরি
পদ সংখ্যা০৫ টি
শূন্যপদ১১ টি
আবেদন পদ্ধতিঅনলাইন
ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কামকম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ০২টি, (ভূমি সংস্কার বাের্ড প্রধান কার্যালয়)
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ তে স্নাতক বা সমমানের ডিগ্রি; কম্পিউটার ব্যবহারে দক্ষতা; এবং ; ব্যবহারিক পরীক্ষায় সাঁট-লিপিতে প্রতি মিনিটে গতি বাংলায় ৪৫ শব্দ এবং ইংরেজি- ৭০ শব্দ এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতিমিনিটে গতি বাংলায় ২৫ এবং ইংরেজি-৩০ শব্দ হতে হবে ।
বয়সসীমা: বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ (চল্লিশ) বৎসর পর্যন্ত শিথিলযােগ্য।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০/- টাকা
আবেদন যোগ্য জেলা: রংপুর/রাজশাহী/বরিশাল বিভাগের প্রার্থীগণ এবং এতিম শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন ।

২। পদের নাম: অফিস সহকারী কামকম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ০১টি, (ভূমি সংস্কার কমিশনারের কার্যালয় রংপুর বিভাগ)
আবেদন যোগ্যতা: স্বীকৃত বাের্ড হইতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএ তে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং প্রতিমিনিটে ইংরেজিতে ২০ শব্দ এবং বাংলায় ২০ শব্দ টাইপ করার গতি থাকতে হবে ।
বয়সসীমা: বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ (চল্লিশ) বৎসর পর্যন্ত শিথিলযােগ্য।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-টাকা
আবেদন যোগ্য জেলা: বাংলাদেশের সকল জেলার আবেদন করতে পারবেন ।

See also  বাংলা একাডেমিতে একাধিক পদে চাকরির সুযোগ

৩। পদের নাম: রেকর্ড কিপার
পদসংখ্যা: ০১টি, (ভূমি সংস্কার বাের্ড প্রধান কার্যালয়)
আবেদন যোগ্যতা: স্বীকৃত বোর্ড হতে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। এম, এস, ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার পরিচালনায় পারদর্শি হতে হবে ।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-টাকা
আবেদন যোগ্য জেলা: ঢাকা/ময়মনসিংহ/চট্টগ্রাম/খুলনা বিভাগের প্রার্থীগণ এবং এতিম/শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন ।

৪। পদের নাম: গাড়িচালক (ড্রাইভার)
পদসংখ্যা: ০৩টি, (উপ-ভূমি সংস্কার কমিশনার কার্যালয় রংপুর, খুলনা ও ময়মনসিংহ বিভাগের জন্য)
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; ড্রাইভিং লাইসেন্সধারী ও অভিজ্ঞতা সম্পন্ন গাড়িচালকগণ অগ্রাধিকার পাবেন।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/-টাকা
আবেদন যোগ্য জেলা: সিলেট, ময়মনসিংহ ও চট্টগ্রাম বিভাগের প্রার্থীগণ এবং এতিম শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন ।

৫। পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ০২টি, (ভূমি সংস্কার বাের্ড প্রধান কার্যালয়-১ টি, উপ-ভূমি সংস্কার কমিশনার কার্যালয়-১ টি)
আবেদন যোগ্যতা: স্বীকৃত বাের্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস এস সি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল: ৮২৫০-২০০১০/- টাকা
আবেদন যোগ্য জেলা: রাজশাহী, বরিশাল ও সিলেট বিভাগের প্রার্থীগণ এবং এতিম/শারীরিক প্রতিবন্ধী। কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন ।

বয়সসীমা: সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ২৩ জুন, ২০২২ খ্রি. তারিখে বয়স ১৮ হতে ৩০ বছর হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সের উর্ধ্বসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযােগ্য। মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার সন্তানদের (মুক্তিযােদ্ধার নাতি নাতনি) বয়সের উর্ধ্বসীমা ৩০ (ত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

LRB Job Circular 2022

আবেদন ফি: যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে আবেদন ফি বাবদ ক্রমিক নং-১-৪ নং পদের জন্য ১০০/(একশত) টাকা ও teletalk এর সার্ভিস চার্জ ১২.০০ টাকা সহ মােট ১১২/- (একশত বারাে) টাকা ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন এবং ক্রমিক ৫ নং পদের জন্য ৫০ টাকা ও teletalk এর সার্ভিস চার্জ ৬০০ টাকা সহ মােট ৫৬/- (ছাপ্পান্ন) টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

See also  বিমান এয়ারলাইন্সের বিভিন্ন পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা

এই বিজ্ঞপ্তিটি সরাসরি ভূমি সংস্কার বাের্ডের নিজস্ব ওয়েব সাইটে (www.lrb.gov.bd) এবং বাের্ডের কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে।

ভূমি সংস্কার বোর্ড-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

আবেদন পদ্ধতি: অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়ম ও শর্ত পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন। প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি teletalk.com.bd অথবা www.lrb.gov.bd এর ওয়েব সাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে শুধু যোগ্য প্রার্থীদের যথাসময়ে জানানো হবে।

আবেদনের সময়সীমা
আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় : ২৩ জুন, ২০২২ খ্রি. সকাল ১০.০০ ঘটিকা।
আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২৯ জুলাই, ২০২২ বিকাল ০৫.০০ ঘটিকা।

সার্ভেয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022, চট্টগ্রাম ভূমি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022, ভূমি সংস্কার বোর্ড এর কাজ কি, ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2022, ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Source ebdpratidin
Via সেরা জবস
Leave A Reply

Your email address will not be published.