The news is by your side.

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে ডুবুরি ও নার্সিং এ্যাটেনডেন্ট পদে চাকরি

Bangladesh Fire Service and Civil Defence - ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Bangladesh Fire Service Job Circular 2022 ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ডুবুরিনার্সিং এ্যাটেনডেন্ট পদে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্ত পদের পার্শ্বে উল্লিখিত যােগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নিমােক্ত শর্ত সাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহ্বান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে।

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২ সার্কুলারফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরির সুযোগ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ডুবুরি (পুরুষ)
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষা যোগ্যতা: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে ‘ডুবুরি (পুরুষ)’ পদে আবেদন করতে আপনাকে কোনাে স্বীকৃত বাের্ড হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ’তে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সেইসাথে ডুবুরি পদের প্রার্থীদেরকে নির্ধারিত “চেম্বার টেস্ট” এ উত্তীর্ণ হতে হবে।
শারীরিক যােগ্যতা: উচ্চতা: ৫ ফুট ৬ ইঞ্চি (ন্যূনতম), বুক: ৩২ ইঞ্চি (ন্যূনতম)। এবং ক্রটিমুক্ত শারীরিক গঠন ও অবিবাহিত হতে হবে।
বেতন-স্কেল: ৯০০০-২১৮০০/-, গ্রেড-১৭

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২ Fire Service Job Circular 2022

পদের নাম: নার্সিং এ্যাটেনডেন্ট (পুরুষ)
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষা যোগ্যতা: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে ‘নার্সিং এ্যাটেনডেন্ট (পুরুষ)’ পদে আবেদন করতে আপনাকে কোনাে স্বীকৃত বাের্ড হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ’তে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
শারীরিক যােগ্যতা: উচ্চতা: ৫ ফুট ৬ ইঞ্চি (ন্যূনতম), বুক: ৩২ ইঞ্চি (ন্যূনতম)। এবং ক্রটিমুক্ত শারীরিক গঠন ও অবিবাহিত হতে হবে।
বেতন-স্কেল: ১০০০-২১৮০০/-, গ্রেড-১৭

See also  শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চাকরি, সময় বেড়েছে: ৪৪ পদে আবেদনের

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ তথ্য

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি 2022 অনুসারে প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে এবং জাতীয় পরিচয়পত্র অথবা জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির অনলাইন আবেদনের কপি থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র অথবা জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির অনলাইন কপি/স্লিপ ব্যতীত কোন আবেদন গ্রহণযােগ্য হবে না।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরির বয়স

বয়সসীমা : ০১ আগষ্ট ২০২২ তারিখে প্রার্থীর বয়সসীমা সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ০১/০৮/২০২২ তারিখে বয়স ১৮ থেকে ২০ বছর। বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। কিন্তু বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ২০ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নতুন এই নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন পরিবর্তন/সংশােধন (যদি থাকে) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিজস্ব এই ওয়েবসাইটে পাওয়া যাবে

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি 2022

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ডুবুরিনার্সিং এ্যাটেনডেন্ট পদের জন্য শারীরিক যােগ্যতা যাচাই এবং লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। শারীরিক যােগ্যতা যাচাই এবং লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণের তারিখ, সময় ও স্থান SMS এর মাধ্যমে টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে জানিয়ে দেয়া হবে।

Bangladesh Fire Service Job Circular 2022

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fireservice.gov.bd) প্রকাশ করা হবে। ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২ সার্কুলার সংক্রান্ত তথ্য জানতে  ভিজিট Leading Career Management Portal in Bangladesh :Sherajobs.com করুন ।

এছাড়াও যেকোন তথ্য ও কারিগরি সহযােগিতার জন্য Teletalk Customer Care-এ যােগাযােগ অথবা Teletalk মােবাইল থেকে 121 এ ফোন করে জানতে পারবেন।

See also  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে ৯০ জনের চাকরি

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – sherajobs.com : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে ডুবুরি ও নার্সিং এ্যাটেনডেন্ট পদে চাকরির বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন ।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - sherajobs.com

আবেদন ফি: যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই)টি SMS করে পরীক্ষার ফি বাবদ ৫০/- টাকা, Teletalk চার্জ বাবদ ৬/- টাকা মােট ৫৬/- টাকা অনধিক ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে জমা দিবেন।

Bangladesh Fire Service and Civil Defence

আবেদনের আগে জানুন: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের চাকরিতে নিয়ােগ লাভের ক্ষেত্রে কোন প্রকার ব্যক্তিগত যােগাযােগ বা আর্থিক লেনদেনের সুযােগ নেই। এধরনের যেকোন প্রচেষ্টা প্রার্থীর ব্যক্তিগত অযােগ্যতা হিসেবে গণ্য হবে এবং নিয়ােগের যেকোন পর্যায়ে তার প্রার্থীতা বাতিল ঘােষণা করা হবে। এমনকি এধরনের অনিয়মের প্রমাণ পাওয়া গেলে নিয়ােগ লাভের পরও সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে চাকরিচ্যুতিসহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিভিল ডিফেন্স অধিদপ্তরের চাকরি

আবেদন পদ্ধতি:  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://fscd.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২ সার্কুলার

আবেদনের সময়সীমা : আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০৪/০৯/২০২২, সকাল ১০:০০ টা। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২৫/০৯/২০২২, বিকাল ০৫:০০ টা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ ২০২২,  সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,   সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২ সার্কুলারফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ১৬১ জনের চাকরি
Source ebdpratidin.com
Leave A Reply

Your email address will not be published.