The news is by your side.

ঢাকা জেলার স্থায়ী বাসিন্দাদের সরকারি চাকরির সুযোগ

Office of the Deputy Commissioner Dhaka

0

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকা (স্থানীয় সরকার শাখা) www.dhaka.gov.bd সম্প্রতি জেলা প্রশাসকের কার্যালয় ঢাকা ২টি ভিন্ন পদে ২২ জনকে নিয়োগের লক্ষ্যে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । এই ব্লগ পোস্টে, আমরা ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। Dhaka DC Office Job Circular 2022 -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন জেলা প্রশাসকের কার্যালয় ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এর উল্লেখিত পদগুলোয় আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে শেষসময়ের জন্য অপেক্ষো না করে, আজই Dhaka DC Office Job Circular 2022 বিজ্ঞপ্তিতে আবেদনের প্রস্তুতি নিন ।

Dhaka DC Office Job Circular 2022

ঢাকা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : একটি চাকরি খুঁজে পাওয়া যথেষ্ট কঠিন, কিন্তু এটি আরও কঠিন হতে পারে যদি আপনি কোন চাকরির ওয়েবসাইটে প্রতিদিন নতুন নতুন চাকরির খবর প্রকাশ হয় তা না জানেন। সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা sherajobs.com বাংলাদের জনপ্রিয় সরকারি বেসরকারির আপডেট নিয়োগ তথ্য প্রকাশ করে থাকে। তাই আপনি যদি চাকরি প্রত্যাশী হন তাহলে প্রতিদিন সেরা জবস ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদ খুজে নিবেন এবং আপনার আবেদন প্রক্রিয়াটিকে যতটা সম্ভব মসৃণ করতে হয় । সে সম্পর্কে প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করা হয়েছে । স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের  মূলে ছাড়পত্রের প্রেক্ষিতে ঢাকা জেলার অন্তর্গত বিভিন্ন ইউনিয়ন পরিষদে “ইউনিয়ন পরিষদ সচিবহিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর” এর শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে নিয়ােগের লক্ষ্যে নিম্নবর্ণিত জাতীয় বেতন স্কেল ও শর্তাদি সাপেক্ষে ঢাকা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান জানিয়ে  ঢাকা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পকাশ করা হয়েছে ।

See also  নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - nou poribohon job circular 2023

ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষা যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে স্নাতক/সমমানের ডিগ্রী ।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০/- টাকা

পদের নাম: হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা: ১৫জন
শিক্ষা যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হইতে বাণিজ্য বিভাগে অন্যন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সেইসাথে কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত, কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ (বিশ) শব্দ ও ইংরেজি ২০ শব্দ হতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/- টাকা

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং ঢাকা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

আবেদন ফি: প্রার্থীকে জেলা প্রশাসক, ঢাকা এর অনুকুলে সােনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ক্রমিক ১ এ বর্ণিত পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা এবং ক্রমিক ০২ এ বর্ণিত পদের জন্য ৪০০/- (চারশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) জমা দিতে হবে।

Dhaka District Commissioner DC office job

আবেদন যেভাবে: জেলা প্রশাসক, ঢাকা বরাবর নির্ধারিত ছকে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র আগামী ১৫ সেপ্টেম্বর ২০২২:তারিখ অফিস চলাকালীন ডাকযােগে জেলা প্রশাসকের কার্যালয়, ঢাকায় পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। আবেদনপত্রের কপি www.dhaka.gov.bd ওয়েব সাইট থেকে ডাউনলােড করা যাবে।

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২২

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে  নিয়ােগের ক্ষেত্রে কোন বিশেষ কোটার (মুক্তিযােদ্ধা/মহিলা/ক্ষুদ্র নৃ-গােষ্ঠী/এতিম/শারীরিক প্রতিবন্ধী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য) কোনাে পদ যােগ্য প্রার্থীর অভাবে পূরণ করা সম্ভব না হলে অপূর্ণ পদসমূহ সাধারণ প্রার্থীদের মধ্য হতে মেধাতালিকার ক্রমানুসারে নিয়ােগ দেয়া হবে।

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

See also  জালালাবাদ গ্যাসের মৌখিক পরীক্ষা শুরু হবে ১১ সেপ্টেম্বর
নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঢাকা ব্যাংক লিমিটেডে চাকরির সুযোগ
Leave A Reply

Your email address will not be published.