The news is by your side.

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

CUET Job Circular 2023 - www.cuet.ac.bd

0

চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : CUET Job Circular 2023 চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট ) বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় সরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম জেলায় অবস্থিত। আপনি কি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি খুঁজছেন! সম্প্রতি চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে । Sherajobs.com-এ, আমরা CUET Job Circular 2023 এর চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে আপডেট তথ্য ও চাকরি খুঁজে পেতে সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ। চাকরির সন্ধান এবং আবেদন পদ্ধতি, ক্যারিয়ার টিপস, পরামর্শ পেতে CUET Job Circular 2023 পড়তে থাকুন ।

চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চলমান সরকারি বেসরকারি চাকরি সম্পর্কিত সর্বশেষ তথ্য পেতে ভিজিট করুন দশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইট। এছাড়াও ২০২৩ সালে আরও চাকরির খবর পেতে এই লিংক ভিজিট করতে পারেন । বাংলাদেশের সর্বাধিক পঠিত চাকরির সাইট সেরা জবস সার্চ ইঞ্জিন আপনাকে সহজেই চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট )– এর প্রকাশিত পদগুলো চাকরি খুঁজে পেতে সহযোগীতা করবে।  সার্কুলারটিতে বিভিন্ন পেশার পদ অন্তর্ভুক্ত করা হয়েছে, তালিকাভুক্ত যে কোনো পদের জন্য আবেদন করতে আগ্রহী ব্যক্তিদের যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি বিবেচনা করার অনেক কারণ রয়েছে। সরকারি চাকরির সুবিধাগুলি দুর্দান্ত, কাজের পরিবেশ সুন্দর এবং কাজের নিরাপত্তা অতুলনীয়। আপনি যদি একটি স্থিতিশীল কর্মজীবন খুঁজছেন, তাহলে এই  এর কোন বিকল্প নাই। বর্তমান অর্থনীতিতে চাকরি পাওয়া কঠিন, কিন্তু যারা চাকরির খোঁজে থাকেন তাদের জন্য এখনও অনেক সরকারি বেসরকারি চাকরির সুযোগ রয়েছে। সেরা জবস এমন একটি ওয়েবসাইট যেখানে সবসময় সরকারি বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়া যায়।

See also  এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেড 'চিকিৎসা বিষয়ক' পদে চাকরির সুযোগ

cuet.ac.bd Job Circular 2023

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চাকরির আবেদন প্রক্রিয়া দীর্ঘ এবং কঠিন হতে পারে, তবে CUET Job Circular 2023 -এর নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। সঠিক নিয়মে আবেদন করতে যে বিষয়গুলোতে মনযোগ দেয়া প্রয়োজন তা হলো:

  • আপনি যে পদের জন্য আবেদন করছেন তা নিয়ে গবেষণা করা।
  • চাকরির পোস্টিং মনোযোগ সহকারে পড়া ।
  • আপনি আবেদন যোগ্যতা পূরণ করছেন তা নিশ্চিত হওয়া।
  • কিভাবে আবেদন করতে হবে তার নির্দেশাবলী অনুসরণ করা।
  • সমস্ত প্রয়োজনীয় নথি অন্তর্ভুক্ত করা।
  • আপনার আবেদন জমা দেওয়ার আগে প্রুফরিড করা ।

CUET Job Circular 2023

CUET Job Circular 2023

 

BD Govt Job Circular 2023

বয়সসীমা: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বর্ণিত বয়সসীমা প্রযোজ্য নয়। শিক্ষক পদে নিয়োগের ক্ষেত্রে উচ্চতর ডিগ্রিধারীদের বয়সসীমা শিথিল যোগ্য। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র- কন্যাদের (নাতি-নাতনি) বয়সের ঊর্ধ্বসীমা ৩০ (ত্রিশ) বছর।

আবেদন ফি: ১-৫ নং পদের জন্য ৫০০/- টাকার এবং ৬-৮নং পদের জন্য ৩০০/-টাকার সোনালী ব্যাংক লিঃ এর ব্যাংক ড্রাফ্ট/পে-অর্ডার সোনালী ব্যাংক লিঃ, সি.ইউ.ই.টি. শাখা, চট্টগ্রাম-এর অনুকূলে “রেজিস্ট্রার, CUET, চট্টগ্রাম”-এর বরাবরে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

Job Circular 2023 Today In Bangladesh

আবেদন যেভাবে : ১-৮ নং পদের যোগ্যতা ও অভিজ্ঞতা, শর্তাবলী এবং আবেদনপত্রের নির্ধারিত ফরমেট ওয়েব সাইট www.cuet.ac.bd থেকে সংগ্রহ করা যাবে। ৬-৮নং পদের জন্য আবেদন সাদা কাগজে করতে হবে। সংশ্লিষ্ট পদের যোগ্যতা ও অভিজ্ঞতা এবং শর্তাবলী ওয়েব সাইট www.cuet.ac.bd থেকে সংগ্রহ করা যাবে।

আবেদনের ঠিকানা: ১ ও ৩নং পদের আবেদনকারীর ১০ (দশ) সেট দরখাস্ত, ২, ৪ ও ৫ নং পদের জন্য ৭ সেট দরখাস্ত এবং ৬-৮নং পদের আবেদনকারীর ০২ (দুই) সেট দরখাস্ত আগামী ১৯/০১/২০২৩খ্রিঃ তারিখের মধ্যে রেজিস্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসে (অফিস চলাকালীন সময়ে) পৌঁছাতে হবে।

Leave A Reply

Your email address will not be published.