The news is by your side.

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে একাধিক পদে চাকরি

0

জেলা ও দায়রা জজ আদালত কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : জেলা ও দায়রা জজ আদালত, কক্সবাজার-এ নবসৃজিত চারটি অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতসহ জজশীপের অন্যান্য আদালতের জন্য নিম্নবর্ণিত শুন্য পদে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্ত বর্ণিত শর্ত সাপেক্ষে উল্লিখিত পদের বিপরীতে যােগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে স্বহস্তে লিখিত দরখাস্তের আহবান জানিয়ে কক্সবাজার অতিরিক্ত জেলা জজ ২য় আদালত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ২য় আদালত এবং চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি, জেলা জজ আদালত, কক্সবাজার।

জেলা ও দায়রা জজ আদালত কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নামজেলা ও দায়রা জজ আদালত, কক্সবাজার
চাকরির ধরনসরকারি চাকরি
পদের সংখ্যা৭ পদে ২২ জন
আবেদন পদ্ধতিডাকযোগে
আবেদনের সময়সীমা২৮/১১/২০২২
অফিসিয়াল ওয়েবসাইটhttp://coxsbazar.judiciary.org.bd/
কক্সবাজার অতিরিক্ত জেলা জজ ২য় আদালত

কক্সবাজার অতিরিক্ত জেলা জজ ২য় আদালত নিয়োগ

কক্সবাজার অতিরিক্ত জেলা জজ ২য় আদালত নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনি যে পদের জন্য আবেদন করছেন তা নিয়ে গবেষণা করুন। চাকরির বিজ্ঞাপণ মনোযোগ সহকারে পড়ুন এবং নিশ্চিত করুন যে আপনার পছন্দের পদের যোগ্যতা পূরণ করছেন। এবং  কিভাবে সাবধানে আবেদন করতে হবে তার নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্ত প্রয়োজনীয় নথি অন্তর্ভুক্ত করুন। আপনার আবেদন জমা দেওয়ার আগে পুনরায় চেক করুন।

বয়সসীমা: ২৫/০৩/২০২০খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে, প্রার্থী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তান হলে তার বয়স ৩২ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য (সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্রসহ দাখিল করতে হবে)। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

Latest Update of Government Job Circular

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ ছকে বর্ণিত ০১,০২, ০৩ ও ০৪ নং ক্রমিকের পদের জন্য ২০০/- (দুইশত) টাকা এবং ০৫, ০৬ ও ০৭ নং ক্রমিকের পদের জন্য ১০০/(একশত) টাকা সােনালী ব্যাংক লিমিটেড-এর ট্রেজারী চালানের মাধ্যমে ১-২১৪১-০০০০-২০৩১ নম্বর কোডে জমা প্রদান করতঃ চালানের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

See also  Reception and Customer Care (Female Prefarable)

আবেদনের ঠিকানা: আগামী ২৮/১১/২০২২খ্রিঃ তারিখ অফিস সময়ের মধ্যে “চেয়ারম্যান, নিয়ােগ সংক্রান্ত বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ২য় আদালত, কক্সবাজার”-এর ঠিকানায় ডাকযােগে অথবা সরাসরি আবেদনপত্র পৌছাতে হবে।

আবেদনের সময়সীমা: ২৮/১১/২০২২ তারিখ ।

Source দৈনিক প্রথম আলো
Leave A Reply

Your email address will not be published.