The news is by your side.

বাংলাদেশ সড়ক পরিবহনে একাধিক পদে চাকরি

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

3

বিআরটিএ নিয়োগ ২০২২ : BRTA Job 2022 বাংলাদেশ রােড ট্রান্সপাের্ট অথরিটির (বিআরটিএ’র) নিম্নবর্ণিত ০৭ (সাত) ক্যাটাগরির মােট ২২ (বাইশ)টি শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ীভাবে লােকবল নিয়ােগের নিমিত্ত বিআরটিএ’র লোকবল নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । বিআরটিএ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক প্রার্থীগণ http://brta.teletalk.com.bd অথবা www.brta.gov.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

বিআরটিএ নিয়োগ ২০২২

আবেদন ফি: ১-৫নং পর্যন্ত পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত টাকা মাত্র) ও চার্জ বাবদ ১১২/- (বার টাকা মাত্র) সর্বমােট ১১২/- (একশত বার টাকা মাত্র) এবং ক্রমিক ৬-৭নং পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০/- (পঞ্চাশ টাকা মাত্র) ও সার্ভিস চার্জ বাবদ ৬/-(ছয় টাকা মাত্র) সর্বমােট ৫৬/- (ছাপ্পান্ন টাকা মাত্র) অনধিক ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিতে হবে।

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | BRTA Job Circular 2022

বিআরটিএ নিয়োগ পরিক্ষার প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http:/brta.teletalk.com.bd অথবা www.brta.gov.bd এবং প্রার্থীর মােবাইল ফোনে জানানো হবে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)-এর ওয়েবসাইটে বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তিটি (www.brta.gov.bd) পাওয়া যাবে।

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (BRTA Job Circular 2022) পদের নাম, পদের সংখ্যা ও আবেদন যোগ্যতা জানতে – বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ।

[wp-embedder-pack width=”100%” height=”400px” download=”all” download-text=”বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি এখান থেকে ডাউনলোড করুন” attachment_id=”19696″ /]

বিআরটিএ নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত নিয়মাবলী ও শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে এই http://brta.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে ।

আবেদনের সময়সীমা

শুরুর তারিখ ও সময় ২০ মার্চ, ২০২২ সকাল ১০:০০ ঘটিকা
শেষ তারিখ ও সময় ২৮ এপ্রিল, ২০২২ বিকাল ০৫:০০ ঘটিকা

খাদ্য অধিদপ্তরাধীন নন-গেজেটেড ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন পদে মৌখিক পরীক্ষা সূচি

See also  Tadej Pogacar leaves rivals in dust for stunning solo win at Strade Bianche
Source brta.gov.bd
Via সেরাজবস ডট কম
Leave A Reply

Your email address will not be published.