The news is by your side.

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলে চাকরি

মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : BMDC Job Circular 2022

1

মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : BMDC Job Circular 2022 বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলে নিম্নবর্ণিত পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । আগ্রহী প্রার্থীদের নিম্নবর্ণিত শর্ত অনুসরন করে দরখাস্ত করতে হবে। এই আটক্যালে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত তথ্যাদি উপস্থাপণ করা হয়েছে ।

মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগকর্তা অ্যাপ্লিকেশন স্ক্রিন করতে স্বয়ংক্রিয় সিস্টেম ব্যবহার করেন, তাই আপনার আবেদন সঠিকভাবে ফরর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর আবেদন প্রক্রিয়া বিষয়ক  কিছু টিপস রয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে।

Bangladesh Medical and Dental Council Job Circular 2022

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনি যে পদের জন্য আবেদন করছেন তা নিয়ে গবেষণা করুন। বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল চাকরির বিজ্ঞপ্তি মনোযোগ সহকারে পড়ুন এবং নিশ্চিত করুন যে আপনি যোগ্যতা পূরণ করছেন।  কিভাবে সাবধানে আবেদন করতে হবে তার নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্ত প্রয়োজনীয় নথি অন্তর্ভুক্ত করুন। আপনার আবেদন জমা দেওয়ার আগে প্রুফরিড করুন।

সেরা চাকরির খবর :সহকারি অধ্যাপক ও প্রভাষক পদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি

BMDC Job Circular 2022 PDF

পদের নাম: সহকারী রেজিস্ট্রার (ডেন্টাল) /গ্রেড-৭
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল হতে বৎসর রেজিষ্ট্রেশন প্রাপ্ত বি.ডি.এস, ডিগ্রী। তৎসহ সরকারী/ স্বায়ত্বশাসিত আধাস্বায়ত্বশাসিত/ বিএমএডিসি এর কার্যনির্বাহী কমিটি কর্তৃক নির্ধারিত সমমান পর্যায়ের প্রতিষ্ঠানে প্রশাসনিক কাজের ১০ বৎসরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ২৯০০০-৩০৪৫০-৬৩৪১০/-

See also  ডিবিএল গ্রুপে 'সহকারী অফিসার' পদে চাকরি

পদের নাম: সহকারী কর্মকর্তা (প্রশাসন) /গ্রেড -০৯
পদের সংখ্যা : ০১জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে ২য় বৎসর শ্রেণীর মাতকোত্তর ডিগ্রী তৎসহ সরকারী বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে প্রশাসনিক কাজের ১০ বৎসরের অভিজ্ঞতা থাকতে হবে ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ২২০০০-২৩১০০-৫৩০৬০/-

পদের নাম: সহকারী কর্মকর্তা (IT) গ্রেড-০৯
পদের সংখ্যা :
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বি এস সি ইন বৎসর। কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিগ্রী। কম্পিউটার সফটওয়্যার এর কাজে ন্যূনতম ৭ বৎসরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ২২০০০-২৩১০০-৫৩০৬০/-

পদের নাম: অফিস সহকারী /গ্রেড-১৫
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। টাইপিং এ প্রতি মিনিটে ইংরেজীতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দের গতি থাকতে হবে। সরকার অনুমােদিত ইনস্টিটিউট থেকে কমপক্ষে ৬ মাসের কম্পিউটার কোর্সে প্রশিক্ষণ থাকতে হবে। তৎসহ সরকারী বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে ২ বৎসরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৭০০-১০১৯০-২৩৪৯০/- 

পদের নাম: রিসিপশনিষ্ট (মহিলা) /গ্রেড-১৫
পদের সংখ্যা : ০১জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। সরকার গ্রেড- ১৫ বৎসর অনুমােদিত ইনস্টিটিউট থেকে কমপক্ষে ৬ মাসের কম্পিউটার কোর্সে প্রশিক্ষনসহ  সরকারী বা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে ২ বৎসরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৭০০-১০১৯০-২৩৪৯০/- 

সেরা চাকরির খবরনওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির সুযোগ

পদের নাম: এম,এল,এস,এস /গ্রেড-১৮
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণী পাশ হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী –৮৮০০-৯২৪০-২১৩১০/-

পদের নাম: নৈশ প্রহরী /গ্রেড ১৮
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণী পাশ হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮৮০০-৯২৪০-২১৩১০/-

See also  স্কাইলার্ক নিট কম্পোজিটে 'মার্চেন্ডাইজার' পদে চাকরি

পদের নাম: পরিচ্ছন্ন কর্মী/গ্রেড ২০
পদের সংখ্যা :
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণী পাশ হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী –৮২৫০-৮৬৭০-২০০১০/-

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলে চাকরি

বয়সসীমা:  মুক্তিযােদ্ধা ও তার সন্তান-সন্ততিদের জন্য প্রযােজ্য ক্ষেত্রে কোটা সংরক্ষন থাকবে। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযােগ্য।

আবেদন ফি: “বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল” এর অনূকুলে ক্রমিক নং ১-৩ এর প্রার্থীদের ১০০০/- এবং ক্রমিক নং ৪-৮ এর প্রার্থীদের ৫০০/-  টাকার অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট/ লৈ অৰ্জার দরখাস্তের সঙ্গে যুক্ত করতে হবে।

আবেদন পত্রের সাথে জীবন বৃষ্টান্ত সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত কপি, চারিত্রিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, এবং সাম্প্রতিক তােলা পাসপাের্ট সাইজের ০২(দুই) কপি ছবি সত্যায়িতসহ সংযুক্ত করতে হবে।

বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। কর্তৃপক্ষ কারণ দর্শানাে ব্যতিরেকে এ নিয়ােগ বিজ্ঞপ্তির কার্যক্রম স্থগিত, সময় পরিবর্তন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। পূর্বে আবেদনকারীর নতুন করে আবেদনের প্রয়োজ্ঞান নেই।

সরকারি চাকরির খবর ২০২২

আবেদনের ঠিকানা : খামের উপর পদের নাম উল্লেখ করে আগামী ০৬ ডিসেম্বর ২০২২ ইং তারিখ পর্যন্ত অফিস চলাকালী সময়ের মধ্যে রেজিস্ট্রার, বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল, ২০৩,শহীদ নজরুল ইসলাম সৱনী (৮৬ বিয়নগর), ঢাকা-১০০০ বরাবর আবেদন কণাতে হবে।

সেরা চাকরির খবর :পল্লী বিকাশ কেন্দ্রে একাধিক পদে চাকরির সুযোগ

Source The New Age
Via sherajobs.com
1 Comment
  1. […] সেরা চাকরির খবর : বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্স… […]

Leave A Reply

Your email address will not be published.