The news is by your side.

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Bashundhara Group Job Circular 2023

Bashundhara Group Career 2023 - Bashundhara Group Job Circular 2023

0

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : আপনি বসুন্ধরা গ্রুপে চাকরি কি খুঁজছেন?  বসুন্ধরা গ্রুপে চাকরি প্রার্থীদের জন্য সুসংবাদ, সম্প্রতি দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ হয়েছে । Sherajobs.com ওয়েবসাইটে Bashundhara Group Job Circular 2023 সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি Bashundhara Group Job Circular নামক এই পৃষ্ঠায়, সাম্প্রতিক সময়ে প্রকাশিত বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2023-সম্পর্কিত সকল বিষয় জানতে পারবেন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নামের এই টপিক হলো একটি গুরুত্বপূর্ণ নথি যা আপনাকে সঠিক বসুন্ধরা গ্রুপে নিয়োগ এবং আপ-টু-বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পেতে নিশ্চিত করে। বসুন্ধরা গ্রুপে নিয়োগ 2023 সার্কুলার থেকে কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদ চয়ন করবেন সে সম্পর্কে তথ্য রয়েছে।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
Bashundhara Group

Bashundhara Group Job Circular

সংক্ষেপ্ত বিবরন বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group)
ব্যবসার ধরন আবাসন উৎপাদন
প্রতিষ্ঠাতা আহমেদ আকবর সোবহান
চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর
ধরন প্রাইভেট কোম্পানী
প্রতিষ্ঠাকাল ১৯৮৭ সাল
কর্মী-সংখ্যা ১৫০০০+
পদের নাম একাধিক/ভিন্ন ভিন্ন
আবেদন যোগ্যতা বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের সময়সীমা চলমান
অফিসিয়াল ওয়েব www.bashundharagroup.com

বসুন্ধরা গ্রুপে নিয়োগ 2023 সার্কুলার

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত প্রয়োজনীয় তথ্য পদের পাশে উল্লেখ্য করা রয়েছে: যেমন পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, আবেদন শুরুর তারিখ, আবেদনর শেষ তারিখ । বসুন্ধরা গ্রুপে যোগ্যতা অনুযায়ী নির্দিষ্ট পদের সাথে সম্পর্কিত তথ্য জেনে, বসুন্ধরা গ্রুপ চাকরির আবেদনের পদক্ষেপ গ্রহণ করুন ।

See also  পরিকল্পনা বিভাগের নিয়োগ পরীক্ষার ফলাফল - plandiv exam result

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

নির্দিষ্ট পদের জন্য বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ভালো ভাবে দেখুন। বসুন্ধরা গ্রুপ চাকরির আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স ইত্যাদি আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে এমন পদ খুঁজে বের করুন। বসুন্ধরা গ্রুপ চাকরি আবেদন করার আগে সঠিকভাবে আবেদন ফরম পূরণ করুনএবং শেষসময়ের জন্য অপেক্ষা না করে, নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্র জমা দিন।

Bashundhara Group Career 2023

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ কর্তৃক জাতীয় পত্রিকা, বিডিজবস এবং প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করে থাকে । দেশের অনেক বেসরকারি চাকরি প্রত্যাশীগণ সঠিক সময়ে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারেনা, তাই সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরাজবস.কম এই আটিক্যালটি তৈরি করেছে ।

আবেদন পদ্ধতি : যোগ্য ও আগ্রহীদের বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সংক্রান্ত বিস্তারিত নিয়োগ তথ্য এই লিংক থেকে জেনে, Apply Online বাটনে ক্লিক করে সময়সীমা শেষ হওয়ার আগে সঠিক নিয়মে আবেদন করতে হবে । প্রয়োজনীয় তথ্য পদের পাশে উল্লেখ্য করা রয়েছে ।

পদের বিবরন দেখুন

একনজরে বসুন্ধরা গ্রুপ : বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান। ১৯৮৭ সালে এটি ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রাঃ) লিমিটেড হিসেবে আবাসন ব্যবসার মধ্য দিয়ে তাদের যাত্রা শুরু করে। বসুন্ধরা গ্রুপ ১৯৮৭ সালে আবাসন ব্যবসা হিসেবে প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উদ্যোগে যাত্রা শুরু করে। সিয়াম সোবহান বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান। বসুন্ধরা গ্রুপ এর প্রথম সফল প্রকল্পের পরে উৎপাদন, শিল্প এবং বাণিজ্যসহ বিভিন্ন নতুন খাতে বিনিয়োগ করে।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী?

বসুন্ধরা গ্রুপের মালিক কে ?

বসুন্ধরা গ্রুপের মালিক : ব্যবসায়ী ও শিল্পদ্যোক্তা আহমেদ আকবর সোবহান শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান। আহমেদ আকবর সোবহানের জন্ম ১৯৫২ সালের ১৫ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া ইসলামপুরে। আহমেদ আকবর সোবহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অধ্যয়ন বিভাগ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন। শিক্ষাজীবনে আহমেদ আকবর সোবহান ক্রীড়াবিদ ও মেধাবী হিসেবে আলোচিত ছিলেন ।

See also  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে ৬ পদে ১২ জনের চাকরি

বসুন্ধরা গ্রুপের পণ্য তালিকা?

বসুন্ধরা গ্রুপের পণ্য তালিকা : বসুন্ধরা গ্রুপের পণ্য তালিকায় রয়েছে সিমেন্ট, টিস্যু, মিডিয়া, এলপিজি, কাগজ, স্টিল, বিপণী। এলপি গ্যাসের বোতলজাতকরণ এবং বিতরণের পাশাপাশি গোল্ডেন ব্যাবসাসহ আরও অনেক পণ্য রয়েছে।

বসুন্ধরা গ্রুপের হেড অফিস কোথায়?

  • Plot# 3, Block# G Umme Kulsum Road, Bashundhara R/A, Dhaka-1229
  • +880 2 8431024-8
  • info@bg.com.bd.

দেশের চাকরিপ্রার্থীদের নিয়োগ তথ্যের জন্য একটি জনপ্রিয় উৎস হলো: সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরাজবস.কম। ওয়েবসাইটটিতে চাকরির বিজ্ঞপ্তি, যোগ্যতার মানদণ্ড, আবেদন প্রক্রিয়া, কর্মজীবনের উন্নয়ন, ইন্টারভিউ টিপস সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করে, এবং কর্মসংস্থান-সম্পর্কিত বিষয়ে নিবন্ধ প্রকাশ করা হয়। তাই আপনি যদি যোগ্যতা অনুযায়ী চাকরি খুজে পেতে চান তবে, নিয়মিত ভিজিট করুন Sherajobs.com চাকরির ওয়েবসাইট ।

Source bdjobs.com
Leave A Reply

Your email address will not be published.