The news is by your side.

প্রথম আলো চাকরির খবর চাকরি বাকরি পত্রিকা ০৯ জুন ২০২৩

1

চাকরি বাকরি পত্রিকা ০৯ জুন ২০২৩ :প্রথম আলো বাংলাদেশের অন্যতম জনপ্রিয় পত্রিকা। প্রথম আলো পত্রিকা আমাদের কাছে বিভিন্ন আকর্ষণীয় বিষয় উপস্থাপন করে। তাদের উপস্থাপনা আমাদের অনেক কাজে সাহায্য করে। বিভিন্ন সংবাদ যেমন ক্রীড়া রাজনীতি, আন্তর্জাতিক অবস্থা, অর্থনীতি ইত্যাদি সংবাদ প্রথম আলো বর্তমানে, খেলাধুলার সরস চাকরির খবর, প্রথম আলো চাকরির বিজ্ঞাপন বিভিন্ন বিভাগে বেশি জনপ্রিয়।

প্রথম আলো চাকরির খবর চাকরি বাকরি পত্রিকা ০৯ জুন ২০২৩

 

1 prothomalo

প্রায় প্রতিদিন গুগলে চাকরির খবর, প্রথম আলো চাকরির খবর, প্রথম আলো চাকরির চাকরির পত্রিকা সার্চ করে, তাই বলা যেতে পারে যে প্রথম আলোর চাকরি খবরের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বর্তমানে অনেকেই চাকরির খবর খুঁজছেন, তাই আমরা নিয়মিত আমাদের সাইটে চাকরির খবর প্রকাশ করি। তাছাড়া, প্রথম আলো জব নিউজ নামে একটি নিয়োগ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্য প্রদান করবে। চাকরি বাকরি পত্রিকা খুবই জনপ্রিয় একটি পত্রিকা।

চাকরি বাকরি পত্রিকা ২০২৩

মালিক ট্রান্সকম গ্রুপ প্রকাশক মতিউর রহমান সম্পাদক মতিউর রহমান প্রতিষ্ঠিত ৪ নভেম্বর ১৯৯৮ সদর দপ্তর প্রগতি ইনস্যুরেন্স ভবন, ২০-২১, ঢাকা কারওয়ান বাজার -১২১৫। ভাষা বাংলা ইংরেজি শুধুমাত্র অনলাইনে। পত্রিকাটি ছয়টি রঙে ছাপা হয়। পত্রিকাটি প্রথমে সামাজিক আন্দোলনের সংকেত হিসেবে স্লোগানটি গ্রহণ করেছিল (যা কিছু ভালো তার সঙ্গে প্রথম আলো)। ২০০৮ সালে তা পরিবর্তন করে (বদলে যাও, বদলে দাও) শ্লোগানটি গ্রহণ করা হয়েছে। ২০১৩ সালে প্রথম আলোর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নতুন স্লোগানযোগ করা হয়(পথ হারাবে না বাংলাদেশ)। ২০১৮ সালে ২০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে স্লোগানটিপরিবর্তন করে (ভালোর সাথে আলোর পথে) রাখা হয়।

See also  সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ১৬ সেপ্টেম্বর ২০২২ | চাকরির ডাক ১৬ সেপ্টেম্বর ২০২২

সাপ্তাহিক চাকরির পত্রিকা – চাকরি বাকরি পত্রিকা ০৯ জুন ২০২৩

 

2 prothomalo

সকল প্রকার নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন সবার আগে এই বিডি জবস এডু তে। বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করি যা সঠিক এবং নির্ভুল হয়ে থাকে। আমাদের এখানে সরকারি, বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ পাবেন যেমনঃ এনজিও চাকরির খবর, সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি, পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি, জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি বিভিন্ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩। আপনাদের সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে তথ্য দিয়ে আপনাদের পাশে থাকার চেষ্টা করছি। আশাকরি আপনারা নিশ্চয়ই উপকৃত হবেন এ নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখে।

Prothom Alo Chakrir Khobor Today 2023

  1. চাকরির খবর প্রথম আলো চাকরির
  2. নিয়োগ বিজ্ঞপ্তি
  3. চাকরির খবর প্রথম আলো
  4. খবর প্রথম আলো চাকরির
  5. প্রথম আলো চাকরির

চলমান চাকরি থেকে পড়ুনঃ পিরোজপুর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে, ৪ পদে ৫০ জনের চাকরির সুযোগ

 

Leave A Reply

Your email address will not be published.